Khabar AajkalNewsPopular

#বাঁধের পাথর চুরিতে বাধা দেওয়ায় একই পরিবারের চারজনকে কুপিয়ে খুনের চেষ্টা।।

#বাঁধের পাথর চুরিতে বাধা দেওয়ায় একই পরিবারের চারজনকে কুপিয়ে খুনের চেষ্টা।।

ভাঙ্গন কবলিত এলাকায় বাঁধের পাথর চুরি করার সময় বাধা দেওয়ায় একই পরিবারের এক মহিলা সহ মোট চারজনকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল এলাকারই কিছু দুষ্কৃতীদের বিরুদ্ধে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মোথাবাড়ি থানার হামিদপুর গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ তফি এলাকায়। আহতরা হলেন তাফাজুল শেখ বয়স (৬৫ )বছর। ও তার স্ত্রী আনজুরা বিবি বয়স(৬০)বছর এবং তার দুই ছেলে তাফাজুল হক (৩০) ও ফেরাজ শেখ (২১)বছর।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বিগত এক বছর আগে দক্ষিণ তফি এলাকায় গঙ্গা ভাঙনের জন্য যে পাথর বসানো হয়েছিল। সেই পাথর রাতের অন্ধকারে চুরি করার সময় বাধা দিয়েছিলেন আক্রান্তেরা। সেই সময় তাদেরকে বেধড়ক মারধর করা হয়েছিল এবং প্রাণনাশের হুমকি দিয়ে ছিল অভিযুক্তরা। জানা যায় পুনরায় আবার গতকাল রাতে পাথর চুরি করার সময় বাধা দেয়। সেই সময় বাধা দিলে একই পরিবারের মোট চারজন কে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপায়। তড়িঘড়ি তাদেরকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। পরে অবস্থার অবনতি হলে রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন পরিবারের সকলেই বলে জানা গেছে। এই ঘটনায় মোথাবাড়ি থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শুধু পাথর চুরি না এর পেছনে অন্য কোন কারণ রয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে মোথাবাড়ি থানার পুলিশ।

Related Articles

Back to top button