Khabar AajkalNewsPopular

বৃষ্টির ফলে বাড়িতে জল ঢুকে যাওয়ার সমস্যার কোনো সমাধান না করায় পথ অবরোধে নামলেন সাধারণ বাসিন্দারা!!

বৃষ্টির ফলে বাড়িতে জল ঢুকে যাওয়ার সমস্যার কোনো সমাধান না করায় পথ অবরোধে নামলেন সাধারণ বাসিন্দারা!!

প্রায় প্রবল বৃষ্টির ফলে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে সাধারণ মানুষকে।রাস্তাঘাট জলে ভোরে যাচ্ছে এবং বাড়িতেও ঢুকছে জল। স্থানীয়দের অভিযোগ, বিষয়টি প্রশাসনকে জানানো হলেও প্রশাসন নিচ্ছে না কোনো পদক্ষেপ।এছাড়াও স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন,এলাকার পঞ্চায়েত প্রশাসনের কোনো কর্মীকে দেখা যায়নি সেই এলাকায়। আর যার ফলে আঠারোখাই গ্রাম পঞ্চায়েত এলাকার স্থানীয় বাসিন্দারা অবশেষে পথে নামলেন।

তারা জানিয়েছেন টানা বৃষ্টিপাতের ফলে ঘরের জল ঢুকে আসছে। ঘরে থাকা যাবতীয় জিনিসপত্র নষ্ট হয়ে যাচ্ছে যার ফলে বিপুল পরিমাণে ক্ষয়ক্ষতি হচ্ছে সেই এলাকার স্থানীয় বাসিন্দাদের।স্থানীয়রা জানান, এলাকায় জল নিকাশি ব্যবস্থা না থাকাতেই এই সমস্যা হচ্ছে তাদের। অবশেষে সমস্যায় থাকা প্রায় ২৫ টি পরিবারের লোকজন শনিবার সকালে কদমতলা এশিয়ার হাইওয়ে অবরোধ করেন। এছাড়াও জানানো হয়েছে বাড়িতে জল ঢুকে যাওয়ায় রাত ভোর শুতে পারেনি তারা রান্নাঘর হয়ে গিয়েছে বন্ধ।

পথ অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মাটিগাড়া থানার পুলিশ কদম তলায় এশিয়ান হাইওয়ে দুই অবরোধের ফলে যানজটের সৃষ্টি হয় সেখানে। তারপর পুলিশ এসে অবরোধকারীদের সাথে কথা বলেন এবং সমস্যা সমাধানের বিষয়ে প্রশাসনের সাথে কথা বলেন বলে আশ্বাস দেন। এবং আশ্বাস দেওয়ার পর তারা পথ অবরোধ তুলে নেন। চিড়িয়া মোর সংলগ্ন এলাকার মানুষজন জানিয়েছেন, দ্রুত সমস্যা সমাধান না হলে বৃহত্তর আন্দোলনে নামবেন তারা

Related Articles

Back to top button