Khabar AajkalNewsPopular

২০টি তরতাজা বোমা সহ গ্রেফতার ১!!

২০টি তরতাজা বোমা সহ গ্রেফতার ১!!

বাড়িতে ২০টি তাজা বোমা মজুদ রাখার অপরাধে গ্রেফতার আই.এস.এফ নেতা। উত্তর ২৪ পরগনা জেলার হাবরা বিধানসভার প্রথিবা পঞ্চায়েতের মথুরাপুর দাসপাড়া এলাকার আই এস এফ নেতা হাবিবুর মন্ডলের বাড়ি থেকে উদ্ধার হয় কুড়িটি তাজা বোমা। অভিযুক্তকে গ্রেফতার করে মঙ্গলবার বারাসাত আদালতে পাঠানো হয়েছে

পুলিশ সূত্রে জানা যায়, মথুরাপুর দাসপাড়া এলাকার বছর ৩১ এর আইএসএফ নেতা হাবিবুল মন্ডলের বাড়ির পাশ থেকে সোমবার কুড়িটি তাজা বোমা উদ্ধার করে হাবরা থানার পুলিশ। আজ সাত দিনের পুলিশ হেফাজত চেয়ে বারাসাত আদালতে পাঠানো হয়। তবে এখনও পর্যন্ত পলাতক রয়েছে হাবিবুল মন্ডলের স্ত্রী।কী কারণে বোমাগুলি মজুদ করে রেখেছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ। তবে এলাকায় কোনও দুষ্কৃতী কার্যকলাপ চেষ্টা করছিল কিনা তাও জানার চেষ্টা করছে হাবরা থানার পুলিশ।

রাজ্যের মধ্যে একাধিকবার বোমা উদ্ধারের ঘটনা ঘটেছে ভাটপাড়া, বাসন্তীতে। বাসন্তীর গাগড়ামারিতে একটি ফাঁকা বাড়ি থেকে দুই ব্যাগ বোমা উদ্ধার করে পুলিশ । বাসন্তীর গাগড়ামারির ওই ফাঁকা বাড়িতে কে বা কারা এই বোমগুলি রেখে গেল তা নিয়ে তদন্ত করে পুলিশ। বোমগুলি নিষ্ক্রিয় করতে সিআইডি বোম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়। এর কয়েকদিন আগেই বাসন্তিতেই বালতি ভর্তি বোমা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। বোমাগুলি নিষ্ক্রিয় করতে ঘটনাস্থলে আসেন সিআইডি-র অফিসারেরা।

Related Articles

Back to top button