Khabar AajkalNewsPopular

জল্পেশ যাবার পথে শর্টসার্কিটে মৃত্যু ১০ পুণ্যার্থীর!!

জল্পেশ যাবার পথে শর্টসার্কিটে মৃত্যু ১০ পুণ্যার্থীর!!

শ্রাবণ মাস সনাতন ধর্মে শিবের মাস নামে পরিচিত। আর সেই মাসে শয়ে শয়ে পুণ্যার্থীরা মহাদেবের মাথায় জল ঢালতে যান বিভিন্ন জায়গায়। কিন্তু সেই পুণ্য স্থানে যাওয়ার সময় মৃত্যুর মুখে পড়ে শোকস্তব্ধ।

সোমবারকেই মূলত শিবের দিন বলা হয়। আর তার জেরে সকলের মতো সোমবারেই শিবের পুজো দেওয়ার ইচ্ছে নিয়েই ঘর থেকে বের হয়েছিলেন তারাও। জল্পেশের উদ্দেশ্যে বেড়িয়ে রবিবার গভীর রাতে একটি পিক আপ ভেন দুঘটনার কবলে পড়ে। ঘটনায় মৃত্যু হয় ১০ জন পুণ্যার্থীর। জানা গিয়েছে গাড়িতে শর্ট সার্কিটের জেরে এই ঘটনা ঘটে। রবিবার গভীর রাতে কোচবিহারের চ্যাংড়াবান্ধার ঘটনা। শীতলকুচি থেকে প্রায় ৩৬ জন পুণ্যার্থী সেই পিকআপ ভ্যানে করে জল্পেশের দিকে যাচ্ছিলেন। সেই সময় চ্যাংড়াবান্ধার ধরলা সেতু পার হওয়ার পর জেনারেটর থেকে সেই গাড়িতে শর্ট সার্কিট হয়। এরপর অসুস্থ হতেই চ্যাংড়াবান্ধা হাসপাতালে নিয়ে যান গাড়ি চালক। সেখানে ১০ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক । মৃতদের প্রত্যেকেরই বাড়ি শীতলকুচিতে । ১৬ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে । খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মেখলিগঞ্জ থানার পুলিশ ৷

মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, গাড়িতে থাকা জেনারেটরটি দিয়ে ডিজে বক্স বাজানো হচ্ছিল । তা থেকেই শর্ট সার্কিট হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে । গাড়িটিকে আটক করা হলেও চালক পলাতক । তদন্ত শুরু করেছে পুলিশ ।

Related Articles

Back to top button