Khabar AajkalNewsPoliticsPopular

স্কুল মাঠে বোমা বিস্ফোরণ, উত্তেজিত স্থানীয় বাসিন্দারা!!

স্কুল মাঠে বোমা বিস্ফোরণ, উত্তেজিত স্থানীয় বাসিন্দারা!!

স্কুল মাঠে বোমা বিস্ফোরণ। এই ঘটনাটিকে নিয়ে আতঙ্ক ছড়িয়েছে পুরো এলাকায়। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দিনহাটার নিগমনগর এলাকায়। সূত্রের খবর অনুযায়ী গভীর রাতে কেউ স্কুল মাঠে বোমা বিস্ফোরণ ঘটায় যার বিকট আওয়াজ শুনে তৎক্ষণাৎ ছুটে আসে স্থানীয় বাসিন্দারা। এবং দুষ্কৃতিদের ধরতে গেলে তারা একরাউন্ড গুলি চালিয়ে সেখান থেকে পালিয়ে যায়।

এবং এই ঘটনাটিতে স্থানীয় বাসিন্দারা উত্তেজিত হয়ে পথ অবরোধ করেন এবং জানান দ্রুত যাতে দুষ্কৃতীদের ধরা হয়। কিন্তু কিছুক্ষণ পর সেখানে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। স্কুল পরিচলন সমিতির সভাপতি সন্তোষ রায় এর অভিযোগ, কিছু দুষ্কৃতীরা এলাকায় শান্তি ভঙ্গ করতে চাচ্ছেন। এছাড়াও জানা গিয়েছে ওই দিন রাতে দিনহাটা ভিলেজ-১ গ্রাম পঞ্চায়েতের মনসুর মিয়া নামে এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে বোমা ছোড়া হয়েছে এবং তারপর সেই তৃণমূল কর্মীকে গুরুতর আহত অবস্থায় দিনহাটা মহাকুমা হাসপাতলে নিয়ে যাওয়া হয় আপাতত তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

তৃণমূল যুব নেতা সাবির সাহা চৌধুরী জানান, পঞ্চায়েত নির্বাচন এগিয়ে আসতেই বিজেপি অশান্তি শুরু করেছে যদিও অভিযোগ অস্বীকার করে বিজেপি। বিজেপি নেতা অজয় রায় পাল্টা অভিযোগ করেন যে দলীয় কর্মীদের বাড়ির সামনে বোমাবাজি করছে তৃণমূল। ঘটনাটি তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ।

Related Articles

Back to top button