Khabar AajkalNewsPopular

নাগরিক পরিষেবা দিতে ব্যর্থ, জানালেন বিরোধীদল নেতা অমিত জৈন!!

নাগরিক পরিষেবা দিতে ব্যর্থ, জানালেন বিরোধীদল নেতা অমিত জৈন!!

সাধারণ মানুষকে নাগরিক পরিষেবা দিতে ব্যর্থ হন শিলিগুড়ি পৌর নিগম। এমনই অভিযোগ করলেন পুরনিগমের বিরোধীদল নেতা অমিত জৈন। এছাড়াও বিরোধী দল নেতা অমিত জৈন জানান দ্রুত পরিষেবা স্বাভাবিক না হলে আন্দোলন ও করবেন তারা।

জানা গিয়েছে পুরনিগমে বকেয়া বার্ধক্য,বিধবা ভাতা দিচ্ছেন না। মুখ থুবড়ে পড়ছে জন্ম ও মৃত্যু সার্টিফিকেট দাওয়ার পরিষেবা। যার ফলে হয়রানির শিকার হচ্ছেন সাধারণ মানুষ। এছাড়াও জানা গিয়েছে মাইনে পাচ্ছেন না পুরো নিগমের অস্থায়ী জাঞ্জল কর্মীরা। পুরসভার উদাসীনতার কারণে শহরে বাড়ছে ডেঙ্গুর প্রকোপ এমনটাই অভিযোগ করলেন বিরোধী দলনেতা অমিত জৈন।তিনি জানান তৃণমূলের মধুচন্দ্রিমার সময় পেরিয়ে যাচ্ছে। এছড়াও তিনি জানান সাধারণ মানুষ সঠিকভাবে পাচ্ছে না পরিষেবা। আগামী ৭দিনের মধ্যে পরিষেবা স্বাভাবিক না হলে আন্দোলনেরও হুমকি দেন তিনি।

তবে বিরোধী দলের তোলা অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ পুরনিগমের ডেপুটি মেয়র রঞ্জন সরকার। তিনি জানান,সঠিক তথ্য না জেনেই প্রচারে আসার জন্য এমন মন্তব্য করছেন বিরোধীদলেরা।এছাড়াও তিনি জানান কিছু টেকনিক্যাল সমস্যার জন্য জন্ম ও মৃত্যু সার্টিফিকেট পরিষেবা বিঘ্নিত হচ্ছে। যা দ্রুত সমাধান হবে বলে জানিয়েছেন তিনি।

Related Articles

Back to top button