Khabar AajkalNewsPopular

বাবা মাকে মারধর করার অভিযোগ উঠল তারই ছেলে ও বৌমার ওপর!!

বাবা মাকে মারধর করার অভিযোগ উঠল তারই ছেলে ও বৌমার ওপর!!

বৃদ্ধ বাবা মাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তারই বাড়ির বড় ছেলে ও তার স্ত্রীর ওপর। জানা গিয়েছে বৃদ্ধা মেঘলাল সরকার ঠেলাগাড়িতে করে খাবার জিনিস বিক্রি করে নিজের সংসার চালাতেন। তার দুই ছেলে। বড় ছেলে লিটন সরকার ও ছোট ছেলে মানিক সরকার। জানা গিয়েছে বৃদ্ধ মেঘলাল সরকারের বসত বাড়ি নিয়ে দুই কাটা জমিন ছিল এবং সেই বাড়ি ও জমিন দুটোই তার ছেলেদের নামে লিখে দিয়েছিল। প্রায় ভালোই চলছিল দিনকাল। প্রায় সাড়ে তিন বছর আগে তার বড় ছেলের বিয়ে দেন। তারপর থেকেই পাল্টে যায় তাদের জীবন, শুরু হয় অশান্তি।

জানা গিয়েছে বড় ছেলের বউ কথায় কথায় শ্বশুর-শাশুড়ির উপরে হাত তোলে এবং বাজে ভাষায় গালাগালও করে। এগুলো দেখেও মেঘলাল সরকারের বড় ছেলে কিছু বলে না। সোমবার বৌমার অত্যাচার এতটাই বেড়ে যায় যে সে দা হাতে নিয়ে মারতে যান শ্বশুর শাশুড়িকে। এমনকি অসুস্থ শাশুড়িকেও মারধর করে।

পাড়া প্রতিবেশীরা জানিয়েছেন, বড় ছেলের মদতে বৌমা এইরকম ব্যবহার করে যাচ্ছে। অত্যাচার সহ্য করার পর আজ অসহায় হয়ে এক স্বেচ্ছাসেবী সংস্থা ভক্তিনগর শ্রদ্ধা ওয়েলফেয়ার সদস্যদের শরণাপন্ন হন। স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় বৃদ্ধ দম্পতি বড় ছেলে ও তার স্ত্রীর বিরুদ্ধে ভক্তিনগর থানায় এফআইআর দায়ের করেন। ভক্তিনগর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সবার সামনেই তার বড় ছেলে এবং বৌমাকে মিলেমিশে থাকার পরামর্শ দেন এবং জানান পরবর্তীকালে এরকম ঘটনা আবারও হলে প্রশাসনিক কঠোর ব্যবস্থা নেবেন।

Related Articles

Back to top button