CrimeKhabar AajkalNewsPopular

৩০ লক্ষ টাকার কাঠ সহ গ্রেপ্তার এক পাচারকারী!!

৩০ লক্ষ টাকার কাঠ সহ গ্রেপ্তার এক পাচারকারী!!

রেঞ্জ অফিসার সঞ্জয় দত্তের নিয়ন্ত্রনাহীন বেলাকোবা রেঞ্জের বন কর্মীরা আবারও পেলো বড়ো সাফল্য। এর আগেও কাচের বোতলের আড়ালে ট্রাকে পাচার হচ্ছিলো কাঠ,খবর পেয়ে সেই ট্রাকটিকে আটক করে বন কর্মীরা। এর কিছু দিন পর আবারো সিমেন্টের আড়ালে পাচার হচ্ছিলো কাঠ এবং সেই পাচারকারীদের আটক করে বড় সাফল্য পেয়েছিল বেলাকোবা রেঞ্জের বন কর্মীরা। এবার আবারও গোপন সূত্রে পাওয়া খবরে অভিযান চালিয়ে উদ্ধার করা হলো প্রায় ৩০লক্ষ টাকার কাঠ সহ ট্রাকটিকে আটক করলো বেলাকোবা রেঞ্জের বনকর্মীরা।এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ট্রাক চালককে।

জানা গিয়েছে, বেলাকোবা রেঞ্জের রেঞ্জার সঞ্জয় দত্তের কাছে শনিবার খবর আসে,জাতীয় সড়ক হয়ে একটি ট্রাকে পাচার করা হবে কাঠ। এবং সেই খবরের ভিত্তিতে জলপাইগুড়ি শিলিগুড়ি পথের রায়গঞ্জ ব্লকের করোতোয়া এলাকায় জাতীয় সড়কে শুরু হয় নাকা তল্লাশি। এবং তল্লাশি চলাকালীন রবিবার সকালে পাচারকরী ট্রাকটিকে দাঁড় করিয়ে তল্লাশি নেওয়া হয় এবং তল্লাশি করতেই বেরিয়ে আসে চোরাই বার্মাটিক কাঠ। এরপর ট্রাকটিকে আটক করে ট্রাক চালককে গ্রেফতার করে বেলাকোবা রেঞ্জের কর্মীরা।

ট্রাক চালককের থেকে জিজ্ঞাসাবাদ করলে জানা যায় আসাম থেকে কলকাতা পাচার হচ্ছিলো কাঠ গুলি।জানা গিয়েছে ধৃতরা হলো মোহাম্মদ একলাস বাড়ি হরিয়ানায়।সোমবার ধৃতকে জলপাইগুড়ি আদালতে পাঠানো হবে ।

Related Articles

Back to top button