CrimeKhabar AajkalNewsPopular

বর্ধমান: ভাসুরের হামলায় মারাত্মকভাবে আহত হল বৌমা!!

বর্ধমান: ভাসুরের হামলায় মারাত্মকভাবে আহত হল বৌমা!!

ভাসুরের হামলায় মারাত্মকভাবে আহত বৌমা। বৃহস্পতিবার মন্দিরে পুজো করতে গিয়ে ভাসুরের হামলায় মারাত্মক ভাবে আহত হয়ে হাসপাতালে ভর্তি হলেন বৌমা। জানা গিয়েছে,তার গলায় ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করা হয়। এই ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের মেমারির আমাদপুর পঞ্চায়েতের বিজরা গ্রামে। ঘটনাটির ফলে ব্যাপক চঞ্চল্য ছড়ায় পুরো এলাকায়।

আহতের নাম রমা কর্মকার। তিনি বৃহস্পতিবার মন্দিরে পূজার উদ্দেশ্যে গিয়েছিল এবং সেখানেই ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করা হয় তার উপরে। বেশ কিছুক্ষণ পর সেই বধুকে রক্তাক্ত অবস্থায় মন্দির থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, তিনি এখন মেমারি গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কিন্তু সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়। এছাড়া অন্যদিকে তার ভাসুর নিখোঁজ বলে জানা গিয়েছে। তার খোঁজে তল্লাশি শুরু করেছে স্থানীয় পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানায়, বিজিরা গ্রামের বারোয়ারি তলা এলাকায় বাড়ি কর্মকার পরিবারের। ও বাড়ির লাগোয়া জায়গায় রয়েছে মন্দিরটি। বৃহস্পতিবার সকালে বাড়ির বড় ছেলে সত্যচরণ প্রথমে মন্দিরে পুজো দিতে যায়। ও তার কিছুক্ষণ পর বাড়ির ছোট বৌমা রমা কর্মকার সেই মন্দিরের পূজা দিতে যায়। আর তারপরে তার বড় ভাসুর তার উপরে আক্রমণ করে বলে অভিযোগ। যদিও পরিবারের সদস্যরা জানিয়েছেন তাদের মধ্যে কোন অশান্তি নেই। কিন্তু এইভাবে আক্রমণ করার কোনো কারণ বলতে পারেননি তারা। ও তারপর থেকেই তদন্ত শুরু করে পুলিশ।

Related Articles

Back to top button