Khabar AajkalNewsPopular

রায়গঞ্জ: বাস দুর্ঘটনায় মৃত্যু ২, আহত ২০!!

রায়গঞ্জ: বাস দুর্ঘটনায় মৃত্যু ২, আহত ২০!!

রায়গঞ্জে যাত্রী নিয়ে শিলিগুড়িগামী একটি প্রাইভেট বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি কারখানায় ঢুকে পড়ে যার ফলে দু’জন নিহত ও ২০ জনেরও বেশি যাত্রী আহত হয়েছে।বুধবার সকালে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার ঘুঘুডাঙ্গা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে।তারপর স্থানীয় বাসিন্দারা আহত যাত্রীদের উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।
খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাস দুর্ঘটনার জেরে জাতীয় সড়ক ৩৪ কিছুক্ষণ বন্ধ হয়ে পড়ে।পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধার কাজে নিয়োজিত রয়েছে।স্থানীয় সূত্রের খবর,আজ সকালে যাত্রী বোঝাই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। জাতীয় সড়ক নং 34. দিয়া এবং রাস্তার পাশে একটি কারখানার ভিতরে উল্টে যায়। দুর্ঘটনার সময় বাসে প্রায় ৭০ জন যাত্রী ছিলেন, জানা গেছে, বাসে অনেক বাংলাদেশি যাত্রী ছিল।

বাসে ৭০ জন যাত্রী ছিল, যার মধ্যে ২০ জন আহত হয়েছে। ভারী পুলিশ বাহিনী দুর্ঘটনাস্থলে পৌঁছেছে উদ্ধার কাজ শুরু করে। পুলিশ জানিয়েছে, বাসের সিটের নিচে আরও মৃতদেহ আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে। বাসের ভাঙা অংশ গ্যাস কাটার দিয়ে কেটে বাকিদের বাঁচানোর চেষ্টা চলছে।বাসের চালক বা কন্ডাক্টরের পরিচয় বা ঠিকানা এখনও পাওয়া যায়নি।স্থানীয়দের সহায়তায় উদ্ধার অভিযান চলছে। দুর্ঘটনায় স্থানীয় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সংঘর্ষে বাসের সামনের অংশ সম্পূর্ণ ছিন্নভিন্ন হয়ে যায়, আওয়াজ শুনে স্থানীয় লোকজন দৌড়াতে শুরু করে, প্রাথমিকভাবে উদ্ধার কাজ শুরু করলেও বাসের অবস্থা বেগতিক। অবস্থা এতটাই খারাপ যে মৃতদেহ বের করা সম্ভব হয়নি। তারপর ফায়ার ব্রিগেড ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

Related Articles

Back to top button