CrimeKhabar AajkalNewsPopular

দত্তক দেওয়ার নামে শিশু বিক্রি। গ্রেফতার ৭!!

দত্তক দেওয়ার নামে শিশু বিক্রি। গ্রেফতার ৭!!

দত্তক দেওয়ার নাম করে সদ্যজাত শিশু বিক্রি। গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযুক্তদের ধরতে উত্তমগরের অটো স্ট্যান্ড এলাকায় ফাঁদ পাতে ক্রাইম ব্রাঞ্চ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছদ্মবেশে শিশু কেনার জন্য অভিযুক্তদের সাথে যোগাযোগ করেন এক পুলিশ অধিকারিক। প্রায় সাড়ে ছয় লক্ষ টাকার বিনিময়ে শিশু বিক্রির চুক্তি করা হয়। এবং পুলিশের এই ফাঁদে পা দেয় অভিযুক্ত ব্যক্তিরা এবং শিশুটিকে নিয়ে নির্দিষ্ট একটি জায়গায় হাজির হন। প্রাথমিকভাবে প্রথমে চার লক্ষ টাকা দেওয়া হয়। আর তারপরে হাতেনাতে ধরা হয় সেই অভিযুক্তদের। প্রথমে গ্রেফতার করা হয় চার মহিলা ও এক ব্যক্তিকে। তারপর তাদের কাছ থেকে টাকা ও শিশুটিকে উদ্ধার করেন দিল্লি পুলিশ। তাদেরকে আটক করে নিয়ে যাওয়া হয় স্থানীয় পুলিশ স্টেশনে এবং সেখানে তাদের থেকে জিজ্ঞাসাবাদ করলে আরো দুই অভিযুক্তির হদিশ পাওয়া যায়। এবং এই সূত্র ধরেই এক মহিলা ও এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

সূত্রের খবর অনুযায়ী, সদ্যজাত শিশুগুলিকে ঝাড়খন্ড থেকে আনতেন কুতুবউদ্দিন নামে এক ব্যক্তি। ইতিমধ্যেই তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। জানা গিয়েছে সেই সাত অভিযুক্ত হল বাবলু শাহ, বরখা, বীণা, মধু শর্মা, জ্যোতি, পবন, ও সালমি দেবী।

Related Articles

Back to top button