Khabar AajkalNewsPopular

নকশালবাড়িতে:গৃহবধূকে হত্যার ঘটনায় নকশালবাড়িতে বেরোলো বিশাল মোমবাতি মিছিল!!

নকশালবাড়িতে:গৃহবধূকে হত্যার ঘটনায় নকশালবাড়িতে বেরোলো বিশাল মোমবাতি মিছিল!!

নকশালবাড়ি থানার অন্তর্গত রথখোলা এলাকায় এক গৃহবধূকে হত্যার ঘটনায় নকশালবাড়িতে নারী থেকে শুরু করে সব শ্রেণির মানুষের মধ্যে ক্ষোভ বিরাজ করছে এবং এ ঘটনায় জড়িত অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছেন সেই এলাকার বাসিন্দারা। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে শিবাজী সংঘ রথখোলার পক্ষ থেকে অভিযুক্তদের প্রতিবাদে রথখোলা মোড় থেকে নকশালবাড়ি থানা পর্যন্ত বিশাল মোমবাতি র‌্যালি বের করা হয়। এছাড়াও নকশালবাড়ি থানায় একটি স্মারকলিপিও জমা দেওয়া হয়। স্মারকলিপি পেশের মাধ্যমে দুষ্কৃতদের কঠোরতম শাস্তির দাবি জানানো হয়। তবে হত্যা মামলায় দ্রুত ব্যবস্থা নিয়ে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

এ বিষয়ে শিবাজী সংঘের সম্পাদক বিধুত দাস জানান, নকশালবাড়ি থানা এলাকার রথখোলা এলাকায় গৃহবধূ সুনিতা দাস পালকে কাঠের লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে শ্বশুরবাড়ির লোকজন। তিনি বলেন, এটা অনেক বড় ঘটনা। অভিযুক্তের কঠোরতম শাস্তি হওয়া উচিত। তাই অভিযুক্তদের ফাঁসি ও কঠোর শাস্তির দাবিতে আজ শিবাজী সংঘ রথখোলার পক্ষ থেকে মোমবাতি মিছিল বের করা হয়। পাশাপাশি নকশালবাড়ি থানায় এই সমস্ত দাবি নিয়ে একটি স্মারকলিপিও জমা দেওয়া হয়।
এছাড়াও জানানো হয় ,নিহতের স্বামী নেপালে পালিয়ে গেছে। পুলিশকে দ্রুত তাকে গ্রেফতার করে অভিযুক্ত স্বামীর কঠোরতম শাস্তির দাবি জানিয়েছে নকশালবাড়ি এলাকার বাসিন্দারা।

Related Articles

Back to top button