Khabar AajkalNewsPopular

বোমা বিস্ফোরণে মৃত্যু ১আহত ৩!!

বোমা বিস্ফোরণে মৃত্যু ১আহত ৩!!

বোমা বিস্ফোরনে মৃত্যু হল এক যুবকের আহত ৩ ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলে তিন নম্বর ওয়ার্ডের বঘারপুর রমনার মঙ্গল পাড়া এলাকায়।

খবর সূত্রে জানা গিয়েছে সোমবার সকালে জমি দখলের বরাত পেয়েছিলেন চার ব্যাক্তি। আর তার জেরেই রাতে একটি পাটের খেতে বোমা বাঁধতে বসেছিলেন তারা। আর সেই সময় হঠাৎ বোমা ফাটায় দুর্ঘটনাটি ঘটে। এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় বছর ২৭এর সিরাজুল শেখের ও বিস্ফোরণের ফলে একজন আহত এর ডান হাত কেটে যায়।

সিরাজুল শেখ পেশায় সাধারণত কৃষক। তাকে মোটা অঙ্কের টাকার লোভ দেখিয়ে বোমা বাঁধতে ডাকা হয়েছিল বলে দাবি তার পরিবারের।কিন্তু কে বা কোনো তাকে বোমা বাধার জন্য বরাত করেছিল তা এখনো জানা যায়নি।

মৃতের বাবা আশরাফ মন্ডলের দাবি মোটা অঙ্কের টাকার লোভ দেখানো হয় তার ছেলেকে। অনেক নিষেধ করা হয়েছিল তাকে কিন্তু সে তা মানেনি।

স্থানীয় সূত্রে জানা যায় সোমবার রাতে বিস্ফোরণ হয় পাটের জমিতে। খবর দেওয়া হয় স্থানীয় পুলিশকে এবং ঘটনাস্থলে পুলিশ এলে পুরো জমিটিকে পুলিশ ঘিরে নেয় ।

এবং আহতদেরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং এখন তারা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়াও কে এই বোমা বাধানো জন্য তাদেরকে বরাত করেছিল তার তদন্ত শুরু করা হয়েছে।

#khabar ajkal
R.D

Related Articles

Back to top button