Khabar AajkalNewsPopular

প্রাক্তন স্বামীকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় বিয়ে করায় বধূর ওপর অ্যাসিড আক্রমণ করলেন প্রাক্তন স্বামী!!

প্রাক্তন স্বামীকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় বিয়ে করায় বধূর ওপর অ্যাসিড আক্রমণ করলেন প্রাক্তন স্বামী!!

বধূকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ার অভিযোগ প্রাক্তন স্বামীর উপর। ঘটনাটির ফলে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় পুরো এলাকায়।

খবর সূত্রে জানা গিয়েছে পূর্ব বর্ধমানের কালনার জিউধারায় প্রাক্তন স্বামীকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় বিয়ে করেছিলেন তিনি । কিন্তু তার প্রাক্তন স্বামী সে বিয়েটি মানতে পারেনি এবং এর জন্য নানাভাবে প্রতিশোধ নেওয়ার চেষ্টা করে এমনই একদিন সেই বধূ তার মেয়েকে নিয়ে প্রাক্তন স্বামীর বাড়িতে এসেছিল এমন সময় তার প্রাক্তন স্বামী গোবিন্দ বিশ্বাস লুকিয়ে আসে ও জানালা দিয়ে পাত্রে ভরা অ্যাসিডটি তার বধূর ওপর ঢেলে দেয়।

তারপর গুরুতর দুগ্ধ অবস্থায় ওই বধুকে কালনা মহাকুমা হাসপাতালে ভর্তি করা হয়। এবং তার দায়ের করা অভিযোগের ভিত্তিতে অভিযুক্তর খোঁজ চালাচ্ছেন পুলিশ।

গুরুতর দুগ্ধ ওই বধূ পুলিশকে জানিয়েছেন প্রাক্তন স্বামীকে ডিভোর্স দিয়ে তিনি অন্য বিয়ে করেছিলেন কিন্তু তা কোনভাবে মানতে পারছিল না গোবিন্দ বিশ্বাস যার ফলে প্রতিশোধ নেওয়ার চেষ্টা চালাচ্ছিলেন তিনি আর তার জেরে আজ সেই বধূর ওপর অ্যাসিড আক্রমণ করে গোবিন্দ।

ঘটনার পরে সেখান থেকে পালিয়ে গেছে গোবিন্দ। কালনার এসডিপিও ভট্টাচার্য বলেনসপ্তর্ষী ভট্টাচার্য বলেন, ‘অ্যাসিড ছুড়ে মারার ঘটনায় নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

Related Articles

Back to top button