Khabar AajkalNewsPopularTechnology

অশ্লীল ছবি নেট মাধ্যমে ছড়ানোর অভিযোগ নদীয়ার এক যুবকের উপর!!

অশ্লীল ছবি নেট মাধ্যমে ছড়ানোর অভিযোগ নদীয়ার এক যুবকের উপর!!

রোজকার দিনে মোবাইল ফোন অথবা ইন্টারনেটের ব্যবহার প্রায় সকলেই করে। এবং কেউ এর ভালো ব্যবহার করে কিন্তু আবার কেউ খারাপ ব্যবহার ও করে। এমনই এক ঘটনা ঘটেছে নবদ্বীপের এক যুবতী সঙ্গে।

এক যুবতীর অশ্লীল ছবি নেট মাধ্যমে ছড়িয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠল নদিয়ার এক যুবকের বিরুদ্ধে। প্রায় দীর্ঘদিন ধরে ফোনে হুমকি চালাই এই যুবক। এইরকম হুমকি প্রায় দীর্ঘদিন চলায় অবসাদগ্রস্ত হয়ে শান্তিপুরের ওই বাসিন্দা ও তার পরিবার ওই যুবকের বিরুদ্ধে কৃষ্ণনগর সাইবার থানায় অভিযোগ দায়ের করেন।

নবদ্বীপের ওই যুবতীর পরিবারের অভিযোগ প্রায় দীর্ঘদিন ধরে হুমকি দিচ্ছেন তাদেরকে। ছ মাস আগে অভিযুক্তর সাথে মেয়ের আলাপ হয়। এবং কিছুদিন ধরে মেয়ের অশ্লীল ছবির নেট মাধ্যমে পোস্ট করতে থাকে ওই যুবক। এবং যখন এই ঘটনাটি নিয়ে যুবতী যুবকের সাথে যোগাযোগ করতে চায় তখন তাকে অশ্লীল ভাষায় গালাগালিও করে সে। এছাড়াও সে জানায় এ বিষয়ে পুলিশ কোন কিছু করতে পারবে না তার।

পরিবারের দাবি এই ঘটনার পর থেকে তাদের মেয়ে মানসিক অবসাদে শুরু করে । এভাবে বেশ কয়েকদিন কাটতে থাকে বাধ্য হয়ে সে যুবতী ও তার পরিবার নবদ্বীপ থেকে শান্তিপুর থানার দ্বারস্থ হন। ওই থানায় অভিযোগ দায়ের করার পাশাপাশি কৃষ্ণনগর সাইবার থানাতেও একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Related Articles

Back to top button