Khabar AajkalNewsPopular

রথ মেলা দেখে বাড়ি ফেরার সময়, গণধর্ষণের শিকার হল এক আদিবাসী গৃহবধূ!!

রথ মেলা দেখে বাড়ি ফেরার সময়, গণধর্ষণের শিকার হল এক আদিবাসী গৃহবধূ!!

পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানা এলাকায় রথের মেলা দেখে বাড়ি ফেরার সময় গণধর্ষণের শিকার আদিবাসী গৃহবধূ। ঘটনাটির ফলে আতঙ্কে সৃষ্টি হয় পুরো এলাকার।

খবর সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে রথ দেখার উদ্দেশ্যে বেরিয়েছিল সেই গৃহবধূ সঙ্গে ছিল ননদ। রথ দেখে বাড়ি ফেরার সময় রাস্তা ভুল করে দীগনগর আলী গ্রাম রাস্তায় চলে গিয়েছিল সেই গৃহবধূ ও তার ননদ সেই সময় হঠাৎই এক পরিচিতর সাথে দেখা হয়ে যাওয়ায় তার সঙ্গে দাঁড়িয়ে কথা বলতে থাকেন সেই গৃহবধূর ননদ।

গৃহবধূ কিছুটা আগে জান এবং রাস্তা বুঝতে না পেরে একটি কালভার্ট এর কাছে অপেক্ষা করতে থাকেন ননদের জন্য। এবং সেই সময় বাইকে করে কিছু দুষ্কৃতী এসে তার অনিচ্ছাকৃত তাকে তুলে মাঠে নিয়ে যান এবং গণধর্ষণ করেন।

তারপর আউশগ্রাম থানার পুলিশ সেখানে পৌঁছে গৃহবধূ থেকে উদ্ধার করে। এবং চিকিৎসার জন্য গুসকরা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। এরপর গৃহবধুর অভিযোগের পরিপ্রেক্ষিতে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেন আউশগ্রাম থানার পুলিশ।

খবর সূত্রে জানা গিয়েছে ধৃতদের নাম রাজেশ দে, বিপত্তারণ পাল ও তারকনাথ পাল। বাড়ি আউশগ্রাম এলাকাতেই। জানা গিয়েছে পুলিশের পক্ষ থেকে নির্যাতিতা গৃহবধূর মেডিকেল টেস্টও করানো হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। ধৃতদের রবিবার বর্ধমান আদালতে পেশ করা হবে।

#khabar ajkal
R.D

Related Articles

Back to top button