North Bengal Politics Siliguri WestBengal

রতুয়ায় তৃণমূল কংগ্রেসের স্বীকৃতি সম্মেলনে ফের প্রকাশ্যে এলো গোষ্ঠী কোন্দল।

মালদা: বাংলার গর্ব মমতা এর মাধ্যমে স্বীকৃতি সম্মেলনের আয়োজন করল মালদা জেলার রতুয়া বিধায়ক সমর মুখার্জি।
দলছুট পুরনো নেতা-নেত্রীরা যারা বাড়িতে বসে গেয়েছিলেন অভিমান করে সেই সমস্ত তৃণমূল নেতাকর্মীদের আবার দলে ফিরিয়ে এনে সম্মানিত করা হয় স্বীকৃতি সম্মেলনের মাধ্যমে।
মঙ্গলবার বিকেলে রতুয়া থানার সামসি নিয়ন্ত্রিত বাজার সমিতির সভা কক্ষে স্বীকৃতি সম্মেলন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এই অনুষ্ঠানে বিধায়ক সমর মুখার্জি ছাড়াও উপস্থিত ছিলেন, রতুয়া-১ ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মোহাম্মদ হেসামুদ্দিন, রতুয়া-১ ব্লক তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি রাজেশ সিংহ, তৃণমূল নেতা শামিম আক্তার প্রমূখ।
দলছুট নেতাকর্মীদের সাদরে আমন্ত্রণ করা হয় স্বীকৃতি সম্মেলনে। সেখানে উত্তরীয় পরিয়ে প্রায় ২৫০ জন নেতা কর্মীদের সম্মানিত করে মুখ মিষ্টি পরে বাংলার গর্ব স্টিকার আটকানো একটি ব্যাগ তাদের হাতে তুলে দেওয়া হয়।
জানা গিয়েছে বকুয়া বিধানসভা কেন্দ্রের দুইটি ব্লকের প্রায় ২৫০ জন নেতাকর্মী উপস্থিত হয়েছিলেন স্বীকৃতি সম্মেলনে।
এই বিষয়ে বিধায়ক সমর মুখার্জি বলেন,মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় বাংলার গর্ব অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে দল তৃণমূল নেতাকর্মীদের স্বীকৃতি দেওয়া হয় এই সম্মেলনের মাধ্যমে।নেতাকর্মীদের উত্তরীয় পরিয়ে সম্মান প্রদান এবং তাদের হাতে মমতার গর্ব একটি ব্যাগ দিয়ে মিষ্টিমুখ করানো হয়।
তৃণমূলের গোষ্ঠী কোন্দল নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন এই ধরনের অনুষ্ঠানের মাধ্যমে দলের গোষ্ঠী কোন্দল মুছে যাবে। আমাদের মধ্যে কোন গোষ্ঠী কোন্দল নেই।স্থানীয় তৃণমূল নেতা শেখ হায়াসিনের নাম না করে বলেন কিছু সমাজবিরোধী তৃণমূলের ফ্যাটি বেধে তারা বলছেন দলের নেতা।যে দল যখন ক্ষমতায় থাকে তখন সেই দলে চলে আসে কিন্তু তাদের বেশিদিন থাকে না।চলতি মাসের ৪ তারিখে পুরাতন মালদার ছোট সুজাপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কর্মীসভায় প্রকাশ্যে তাকে ধমক দিয়েছে।

এই প্রসঙ্গে রতুয়া তৃণমূল নেতা শেখ ইয়াছিন কে প্রশ্ন করা হলে তিনি জানান দিদি আমাদের মায়ের মতো মায়ের ছেলেকে শাসন করতেই পারে, যদি আমি কোনো ভুল করে থাকি তাহলে শাস্তি মাথা পেতে নিয়ে নেব। বিধায়কের উদ্দেশ্যে তিনি বলেন তিনি দলে থেকে দলের ক্ষতি করছেন আমাকে দিদি শাসন করেছে তার বিষয়ে দিদি জানতে পারলে তাকে দল থেকে বহিষ্কার করে দেবে।

News; তনুজ জৈন;

Share this:

You may also like