North Bengal Politics Siliguri WestBengal

মালদহের হরিশ্চন্দ্রপুরে শাসকের দ্বি-জলযোগ, নিরাশ প্রাক্তন।

হরিশ্চন্দ্রপুর: “বাংলার গর্ব মমতা” কর্মসূচীর সাংবাদিকদের সঙ্গে জলযোগ ও জনসংযোগ কর্মসূচি পালন করলেন মালদহের হরিশ্চন্দ্রপুর বিধান সভার তৃণমূল নেতৃত্ব। বৃহস্পতিবার জেলার সমস্ত সাংবাদিদের সংবর্ধনা জ্ঞাপনও করা হয়।
বুলবুল খানের নেতৃত্বে ২ নং ব্লক কমিটি হলে এলাকার শাসক কর্মী ও বিশিষ্ট নেতৃত্ববর্গের সম্মুখে জেলার সাংবাদিকদের জলযোগে সম্বর্ধনা জানানো হয়।

এবিষয়ে জেলা তৃণমূলের যুব ভাইস প্রেসিডেন্ট বুলবুল খান বলেন, রাজ‍্য নেত্রীর নির্দেশে বাংলার গর্ব মমতা কর্মসূচীর আয়োজন করা হয়েছে। এই কর্মসূচীতে জেলার সমস্ত সাংবাদিকদের সংবর্ধনা দেওয়ার পাশাপাশি তাদের থেকে পরামর্শ নেওয়া হয়।

দলীয় সূত্রে জানা যায়, হরিশ্চন্দ্রপুর বিধানসভার কো-অর্ডিনেটর পদে নিযুক্ত হয়েছেন এলাকারই প্রাক্তন বিধায়ক তজমুল হোসেন। তিনি জানান জেলার সমস্ত বিধানসভায় কো- অর্ডিনেটরও জলযোগ কর্মসূচী পালন করেছেন।তাই আমিও হরিশ্চন্দ্রপুরের দলীয় কার্য‍্যালয়ে সাংবাদিকদের নিয়ে এই কর্মসূচী পালন করলাম। তজমুলের দাবী আজ এই র্কসূচীতে বহু সংবাদমাধ্যম হাজির হয়েছিলেন। দলের নির্দেশে তাদের পুস্প স্তবক দিয়ে সম্বর্ধনাও জানানো হয়। এই বিধানসভায় আরোও যদি এই জলযোগ কর্মসূচী পালন করে, সেটা তার ব‍্যক্তিগত ব‍্যাপার। আমি নিজ দায়িত্ব পালন করলাম।

News: তনুজ জৈন|

Share this:

You may also like