North Bengal Politics Siliguri WestBengal

মালদা সফরে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মালদা: মালদা সফরে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বেলা ২.৪৫ নাগাদ পুরাতন মালদার একটি বেসরকারি হোটেল প্রাঙ্গণে হেলিকপ্টারে করে পৌঁছান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
এরপর সেখান থেকে পুরাতন মালদার মহানন্দা ভবনে পৌঁছান তিনি। সেখানেই তিনি কয়েকদিন রাত্রিযাপন করবেন বলে জানা গিয়েছে। আগামী ৪ মার্চ দলীয় কর্মীদের নিয়ে সভা করতে মালদায় পৌঁছান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুরাতন মালদার মাধাইপুর ছোট সুজাপুর ময়দানে অনুষ্ঠিত হবে কর্মীসভা। ইতিমধ্যে শুরু হয়েছে সভায় আশা কর্মীদের বসার প্যান্ডেল ও মঞ্চ তৈরীর কাজ। মঞ্চের পাশেই তৈরি করা হয়েছে অস্থায়ী হেলিপ্যাড। ইতিমধ্যে সমস্ত কাজ শেষ হয়েছে। সূত্রের খবর কর্মীসভা থেকে বেশ কিছুটা দূরে কর্মীরা যে গাড়িতে করে আসবেন সেই গাড়ী পার্কিং এর ব্যবস্থা করা হয়েছে।মুখ্যমন্ত্রীর সফরকে কেন্দ্র করে কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে মালদা শহর। পুরাতন মালদার মহানন্দা ভবন চত্বরে মুরে ফেলা হয়েছে কড়া নিরাপত্তায়। মঙ্গলবার উত্তর দিনাজপুর কালিয়াগঞ্জ প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। জানা গিয়েছে, আগামী ৬ মার্চ পর্যন্ত জেলা সফরে থাকবেন মুখ্যমন্ত্রী।মুখ্যমন্ত্রীর সফরকে কেন্দ্র করে সাজো সাজো রব পুরাতন মালদা মঙ্গলবাড়ী নালাগোলা রাজ্য সড়কে।
রাস্তার দুই ধারে ব্যানার পোস্টার এবং দলীয় ঝান্ডা দিয়ে সাজিয়ে তোলেন তৃণমূল কর্মীরা।নিরাপত্তার জন্য রাস্তার দুই ধারে বাঁশের ব্যারিকেড করা হয় প্রশাসনের পক্ষ থেকে।এদিন পুরাতন মালদার হেলিপ্যাড থেকে গাড়ি চেপে মহানন্দা ভবনে ঢোকার পথে রাস্তার দুই ধারে বহু মানুষ ভিড় জমান মুখ্যমন্ত্রী কে দেখার জন্য।
আগামী ৪ মার্চ কর্মীদের উদ্দেশ্যে কী বার্তা দিবেন মুখ্যমন্ত্রী সেই অপেক্ষায় রয়েছেন জেলার তৃণমূল নেতাকর্মীরা।আগামী কয়েক মাসের মধ্যে অনুষ্ঠিত হবে পৌর নির্বাচন। তার আগে মুখ্যমন্ত্রীর কর্মীসভা কতটা প্রভাব পড়বে দলীয় কর্মীদের মধ্যে সেটাই দেখার।

News: হক জাফর ইমাম,

Share this:

You may also like