North Bengal Politics Siliguri

বিজেপি- তৃণমূল সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে আন্দোলন অব‍্যাহত চাঁচলে |

চাঁচল:তনুজ জৈন:১০ ফেব্রুয়ারি: বিগত শুক্রবার রাতে মালদহের চাঁচল থানার ঢিল ছোড়া দুরত্ব থানাপাড়ায় বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠেছেিল তৃণমূলের বিরুদ্ধে। এনিয়ে দু পক্ষের দুজন আহত হয়েছিল। দুপক্ষেরই থানায় অভিযোগ করা হয়েছিল বলে পুলিশ জানায়।
ঘটনায় বিজেপি কর্মীরা গ্রেফতার না হওয়ায় অনির্দিস্ট কালের জন‍্য সোমবার ধর্ণা অবস্থান করল চাঁচল কলেজ তৃণমূল ছাত্রপরিষদ সংগঠন। এদিন চাঁচল কলেজ দ্বারে ধর্না অবস্হান করে তারা। টি.এম.সি.পি ছাত্র নেতা রিন্টু সরকার ঘটনা প্রসঙ্গে বলেন, সেইদিন রাতে আমাদের ছাত্র সংগঠনের সিদ্ধার্থ ও বাবান মন্ডল গুরুতর আহত হয়েছিল। ছাত্রদের উপর হামলার প্রতিবাদ চালিয়ে যাব।
ধর্নাকারীদের দাবী প্রসেনজিৎ র্শমা সহ আরো দশ বিজেপি সমর্থক ঘটনায় সামিল ছিল। অভিযোগ করেছি, তাদের গ্রেফতার না করলে টি.এম.সি.পি ধর্না চালিয়ে যাবে।
বিজেপির সিএএ সমর্থনে চাঁচল বিধানসভার প্রচারক আক্রান্ত প্রসেনজিৎ শর্মা জানিয়েছেন, প্রশাসন তদন্ত করে দোষীদের আইনানুগ ব‍্যবস্থা নিবে তৃণমূল নই!
এদিনের ধর্না প্রসঙ্গে চাঁচল বিধানসভার বিজেপি সংযোজক দীপঙ্কর রাম তীব্র কটাক্ষ করে বলেন, ‘চোরের মায়ের বড়ো গলা’ মারল তৃণমূল আক্রান্ত হল বিজেপির পিতা-পুত্র, ভাঙচুর চালাল ওরাই। আবার তৃণমূলের ছাত্ররাই ধর্নায নামে একটা নাটক করছে। বিজেপি এই ঘটনাকে নিয়ে পিছপা হটবে না। বিজেপি নিস্ক্রীয় নয়! জেলা থেকে শুরু করে কেন্দ্র বিজেপি মহলকেও ঘটনার বিবরণ জানানো হয়েছে। শেষ লক্ষ্য দেখেই ছাড়বে বলে হুমকি দিয়েছেন বিজেপি নেতৃত্ব।

Share this:

You may also like