North Bengal Siliguri

প্রতিমা নিরঞ্জন করে বাড়ি ফেরার পথে এক দম্পতিকে মারধরের অভিযোগ স্থানীয় যুবকের বিরুদ্ধে।

প্রতিমা নিরঞ্জন করে বাড়ি ফেরার পথে এক দম্পতিকে মারধরের অভিযোগ স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের বাজার পাড়া এলাকায়। ঘটনার পর আক্রান্ত স্বামীকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে হরিশ্চন্দ্রপুর পরে অবস্থার অবনতি হওয়ায় চাচল এবং শেষে মালদা মেডিকেল কলেজে রেফার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।
আক্রান্ত দম্পতির কবিতা ঘোষের অভিযোগ, শুক্রবার রাতে দুর্গা প্রতিমা নিরঞ্জন এর পর তারা যখন বাড়ি ফিরছিলেন, তখন কালী পুকুরের কাছে টিংকু দাশ, রিঙ্কু দাস আরো কয়েকজন যুবক পথ আটকায় ওই দম্পতির। ব্যাপক মারধর করা হয়। রড দিয়ে মেরে সঞ্জীব ঘোষ এর মাথা ফাটিয়ে দেওয়া হয়। সঞ্জীব বাবু স্ত্রী কবিতা ঘোষ জানান, হঠাৎই ওই চড়াও হয় আমাদের ওপর। আমাকে ধাক্কাধাক্কির পর আমার স্বামীকে বেধড়ক মারধর করা হয়। পরে স্থানীয় মানুষের সাহায্যে প্রথমে আমরা হরিশ্চন্দ্রপুর হাসপাতাল সেখান থেকে চাচল এবং শেষে মালদা মেডিকেল কলেজ হাসপাতাল এ ভর্তি করি। বর্তমানে সেখানেই আমার স্বামীর চিকিৎসা চলছে।

টিংকু দাশ জানান এগুলো সব মিথ্যা ও ভিত্তিহীন, আমার জানা নেই, আমার ভাই রিঙ্কু দাস কে সঞ্জীব ঘোষ মেরেছে এখন হরিশ্চন্দ্রপুর হাসপাতালে ভর্তি আছে, আমরাও থানায় অভিযোগ করবো, ব্যস্ততার কারণে আমরা করতে পারিনি..

তবে কেন এই আক্রমণ, নিছকই ছিনতাইয়ের কারণে, নাকি কোন ব্যক্তিগত আক্রোশ থেকেই এই মারধর। সমস্ত ঘটনা কে সামনে রেখেই তদন্তের কাজ শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

Share this:

You may also like