North Bengal Siliguri

মালদা: দুর্গাপুজোর প্রাক্কালে তিনটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার এক।

মালদা: দুর্গাপুজোর প্রাক্কালে তিনটি আগ্নেয়াস্ত্রসহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল মালদা জেলা পুলিশ। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে তিনটি পাইপগান এবং চার রাউন্ড তাজা কার্তুজ। মঙ্গলবার দুপুর নাগাদ বৈষ্ণবনগর থানার এম.এল.এ মোড় থেকে আগ্নেয়াস্ত্র সহ এক দুস্কৃতিকে গ্রেপ্তার করে মালদা ক্রাইম ব্রাঞ্চ এবং মালদা বৈষ্ণবনগর থানার পুলিশ।ধৃতকে আগামীকাল বুধবার মালদা জেলা আদালতে পেস করা হবে বলে জানিয়েছেন পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে,ধৃত ব্যক্তির নাম শেখ মাসিদুর। বৈষ্ণবনগর থানার কৃষ্ণপুর ক্ষুদিটোলা গ্রামের বাসিন্দা। ধৃত কাছ থেকে উদ্ধার হয়েছে তিনটি পাইপগান এবং চার রাউন্ড তাজা কার্তুজ।

মালদা জেলা পুলিশ সুপার আলোক রাজরিয়া জানান,জেলা পুলিশের ক্রাইম ব্রাঞ্চ ও বৈষ্ণবনগর থানার পুলিশ যৌথ ভাবে অভিযান চালায়। ধৃত আগ্নেয়াস্ত্র গুলি অন্য ব্যক্তিকে দেওয়ার উদ্দেশ্যেই নিয়ে এসেছিল।পুলিশের টের পেয়ে ওপর দুস্কৃতি পালিয়ে গেলেও শেখ মাসিদুরকে গ্রেফতার করা হয়।
দুস্কৃতিমূলক কাজের উদ্দেশ্যেই আগ্নেয়াস্ত্র গুলি নিয়ে এসেছিল বলে প্রাথমিক অনুমান করা হচ্ছে। দুষ্কৃতীর বিরুদ্ধে কোন থানায় কোন অভিযোগ আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ধৃতকে পুলিশি রিমান্ডে আবেদন জানিয়ে বুধবার মালদা জেলা আদালতে তোলা হবে।পুলিশ রিমান্ডে পাওয়ার পরে ধৃত কাছ থেকে আরো কিছু তথ্য পাওয়া যাবে বলে জানান পুলিশ সুপার।

News: হক জাফর ইমাম,

Share this:

You may also like