North Bengal Politics Siliguri

চাঁচল: বিদ্যালয়ের পরিচালন সমিতির নির্বাচন ঘিরে কংগ্রেস ও তৃণমূল এর মধ্যে ধুন্ধুমার।

চাঁচল;২২ সেপ্টম্বর: বিদ্যালয়ের পরিচালন সমিতির নির্বাচন ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি মালদা চাঁচলে । নির্বাচন ঘিরে কংগ্রেস ও তৃণমূল এর মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতি কংগ্রেস বিধায়ককে হেনস্থার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার চাঁচোল থানার খরবা গ্রামপঞ্চায়েতের গোপালপুর এলাকায়। এদিন গোপালপুর হাই মাদ্রাসায় বিদ্যালয়ে পরিচালন সমিতির নির্বাচন ছিল। নির্বাচন শুরু হতেই তৃণমূল সর্মথকেরা কংগ্রেসের বিধায়ককে ঘিরে ধাক্কাধাক্কি ও হেনস্থা শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান চাঁচল থানার বিশাল পুলিশ বাহিনী। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। নামানো হয় বিশাল রেফ বাহিনী।

১০০ মিটারের মধ্যে থাকা সমস্ত দলের নেতাকর্মীদের বাইরে থাকার নির্দেশ দেন পুলিশ। এই দিনের ঘটনা সম্পর্কে মালদা
জেলা তৃণমূল নেতা তথা ইংরেজবাজার পৌরসভার কাউন্সিলর শুভময় বসু বলেন,ওখানে বিধায়ক নাটক করতে গিয়ে ছিল সাধারন মানুষ তার প্রতিবাদ করেছে।
তৃণমূলের অভিযোগ, ভোটারদেরকে প্রভাবিত করা এবং ভোটারদেরকে ভোটদান কক্ষে যেতে বাধা দেওয়ার প্রতিবাদ করতে গেলে বিধায়কের নেতৃত্বে কংগ্রেসের কিছু কর্মীরা আমাদের উপর চড়াও হয় বলে অভিযোগ। এরপরে দু’পক্ষের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়ে যায়।

যদিও পাল্টা অভিযোগ করেন কংগ্রেস বিধায়ক আসিফ মেহেবুব। তিনি বলেন তৃণমূল কংগ্রেস গত পঞ্চায়েত নির্বাচনে যেভাবে ভোটের সন্ত্রাস চালিয়ে ভোট লুট করেছিল সেই চিত্র এবার গোপালপুর হাই মাদ্রাসা স্কুল পরিচালন সমিতির নির্বাচনে চেষ্টা করেছিল। তারা গন্ডগোল পাকিয়ে ছাপ্পা ভোট দেওয়ার চক্রান্ত করেছিল যার জন্য তারা গন্ডগোল পাকিয়ে ছিল তারাই আমাদেরকে চড়াও হয়ে ধাক্কাধাক্কি করে এবং আমাকে হেনস্থা করে বলে অভিযোগ করেন।

Share this:

You may also like