North Bengal Politics Siliguri

ইংরেজবাজার পুরসভার পৌরপ্রধান নিহার রঞ্জন ঘোষ এবং উপ পৌরপ্রধান বাবলা সরকার বহাল থাকলেন।

মালদা: ইংরেজবাজার পুরসভার পৌরপ্রধান নিহার রঞ্জন ঘোষ এবং উপ পৌরপ্রধান বাবলা সরকার বহাল থাকলেন। রাজ্য নেতৃত্বে নির্দেশে জেলা তৃণমূল নেতৃত্বের শনিবারের বৈঠকের সিদ্ধান্তে। শনিবার দুপুরে মালদা শহরের স্টেশন রোড এলাকার নূর ম্যানশন ভবনে মালদা ইংরেজবাজার পৌরসভার তৃণমূল দলের কাউন্সিলরদের নিয়ে বৈঠকে বসেন জেলা সভাপতি মৌসুম নূর এবং মালদা জেলার তৃণমূল দলের পর্যবেক্ষক তথা মন্ত্রী গোলাম রাব্বানী।যদিও এদিনের বৈঠকে দেখা যায়নি পৌরসভার তৃণমূল কাউন্সিলর কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, কাকলি চৌধুরী, বরুণ সরদার, আশিস কুন্ডুকে।

এদের প্রসঙ্গে মন্ত্রী গোলাম রাব্বানী বলেন, যারা আসেন নি তারা কেউ বাইরে রয়েছেন ব্যক্তিগত কাজে। আবার কেউ অসুস্থ রয়েছেন। তবে দলের মধ্যে সমস্যা নেই। পুরসভার অনাস্থা প্রসঙ্গ নিয়ে সমস্ত সমস্যার আলোচনার মিটিয়ে ফেলা হয়েছে । পৌরপ্রধান নিহার রঞ্জন ঘোষ এবং উপ পৌরপ্রধান বাবলা সরকার ছিলেন রাজ্য নেতৃত্ব নির্দেশ তারাই থাকবেন। তবে এর বাইরেও একটি কমিটি তৈরি করা হয়েছে। যারা পৌরপ্রধান এবং উপ পৌরপ্রধানকে নিয়ে কাজ করবেন। এদিন পুরসভার চেয়ারম্যান নিহার ঘোষ এবং ভাইস চেয়ারম্যান বাবলা সরকারকে সঙ্গে বৈঠক শুরু করেন জেলা ও রাজ্য নেতৃত্ব। ছিলেন দলের অন্যান্য কাউন্সিলরেরা।
এদিন কাউন্সিলরদের মুখ থেকে কোনো অভিযোগ শোনা যায় নি । তৃণমূলের জেলা সভাপতি মৌসুম বেনাজির নূর বলেন, ইংরেজবাজার পৌরসভার রাজ্য নেতৃত্বে নির্দেশের পর এদিন সমস্ত কাউন্সিলরদের নিয়ে বৈঠক করা হয়েছে। দলের অভ্যন্তরীণ যে সমস্যা হয়েছে তা বসে মিটিয়ে নেওয়া হয়েছে। কোথাও কোনো অভিযোগ থাকলে অবশ্যই তা খতিয়ে দেখা হবে ।তার জন্য একটি তদন্ত কমিটি তৈরি করা হয়েছে। তবে দলের মধ্যে কোন বিবাদ নেই। ভুল বোঝাবুঝিও নেই । যা ছিল সব মিটিয়ে ফেলা হয়েছে।

আপাতত পুরসভার পৌর প্রধান ও উপ পৌরপ্রধান যারা ছিলেন তারাই থাকছেন। এর বাইরেও একটি কমিটি থাকবে যাদেরকে নিয়ে পৌরপ্রধান এবং উপ পৌরপ্রধান কাজ করবেন। বৈঠক শেষ করে জেলার তৃণমূল দলের পর্যবেক্ষক তথা মন্ত্রী গোলাম রাব্বানী,জেলা তৃণমূল সভাপতি মৌসুম নূর মধ্যাহ্নভোজের জন্য প্রাক্তন মন্ত্রী তথা পৌরসভার কাউন্সিলর কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর কার্যালয়ে যান। সেখানে সকলে মিলে মধ্যাহ্নভোজন সারেন।

News: হক জাফর ইমাম,

Share this:

You may also like