North Bengal Siliguri

টোটো নিয়ে সর্বদলীয় বৈঠক শুক্রবারের পরিবর্তে সোমবার।

টোটো নিয়ে সর্বদলীয় বৈঠক বিভিন্ন কারণে সোমবার অবধি পিছিয়ে দেওয়া হয়েছে। সোমবার সকাল ১১ টায় মালদা জেলা প্রশাসনিক ভবনের সভা কক্ষে এই বৈঠক হবে বলে জানিয়েছেন মালদা জেলাশাসক কৌশিক ভট্টাচার্য। উল্লেখ করা যেতে পারে টোটো নিয়ে জেলা প্রশাসন ও পুলিশ অভিযান শুরু করে মালদা ইংরেজবাজার শহরের যানজট নির্মূল করার জন্য। পরে মিটিং করে ঠিক করা হয় পৌরসভা এলাকার বাইরের কোন টোটো ইংরেজ বাজার শহরে চলবে না। এই নিয়ে বিক্ষোভ শুরু করে টোটো চালকরা।

অনেক জায়গায় রাস্তা অবরোধ করা হয়। এর মধ্যে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে দেখা করে সমস্যার কথা জানান মালদা জেলা কংগ্রেসের বিধায়কেরা। তারা মুখ্যমন্ত্রী কে অনুরোধ করেন জেলা প্রশাসন কে দিয়ে টোটো নিয়ে সর্বদলীয় বৈঠক ডাকার জন্য প্রথমে ঠিক হয়েছিল শুক্রবার এই বৈঠক হবে। কিন্তু পরে জানা যায় শুক্রবারের বদলে সোমবার বৈঠক হবে’।
বিভিন্ন রাজনৈতিক দল ও শ্রমিক সংগঠনের নেতারা বৈঠকে থাকবেন বলে জানা গেছে। সিপিএম নেতা কৌশিক মিশ্র বলেন, শুক্রবার বৈঠক হওয়ার কথা ছিল কিন্তু তা পিছিয়ে গেছে।

এতে আমরা কিছুটা হতাশ তবে সোমবারের বৈঠকে কি সিদ্ধান্ত নেওয়া হয় এখন সেই দিকেই তাকিয়ে আছি।
টোটো চালকরা দাবি করেছেন, ইংরেজবাজার শহর লাগোয়া এলাকার টোটোগুলোকে পৌরসভা এলাকায় চলতে দিতে হবে। এদিকে জানা গেছে ইতিমধ্যেই ছয়টা টোটোর শোরুম বন্ধ করে দিয়েছে প্রশাসন। টোটো ইউনিয়নের দাবি ইংরেজ বাজার শহরের বাকি টোটোর শোরুমগুলিও বন্ধ করে দিতে হবে।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like