North Bengal Siliguri

সেফ ড্রাইভ, সেভ লাইফ’ এর চতুর্থ বর্ষ পূর্তি উপলক্ষে শহরে বর্ণাঢ্য পদ যাত্রা।

সেফ ড্রাইভ, সেভ লাইফের চতুর্থ বর্ষ পূর্তি উপলক্ষে মালদা জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে মালদা শহরে একটি বর্ণাঢ্য পদ যাত্রার আয়োজন করা হয়।
বেলুন উড়িয়ে এই পদ যাত্রা আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সোমবার সকাল সাড়ে ৭টা নাগাদ, মালদা শহরের বৃন্দাবনী ময়দান এলাকা থেকে এই পদ যাত্রা শুরু হয়। পদ যাত্রায় পায়ে পা মেলান, পুলিশের মালদা রেঞ্জের ডিআইজি সুজিত সরকার, মালদা জেলা পুলিশ সুপার অলক রাজোরিয়া, মালদা জেলা পরিষদের মেন্টর কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, জেলা প্রাথমিক শিক্ষা সংসদের সভাপতি আশিস কুন্ডু, ডি এস পি ট্রাফিক সুবোধ সরকার, ডি এস পি হেডকোয়ার্টার বিপুল মজুমদার,

অতিরিক্ত পুলিশ সুপার অরিন্দম সরকার, ইংরেজ বাজার থানার আইসি শান্তনু মিত্র, ট্রাফিক ওসি তরুণ সাহা, মালদা জেলা স্বাস্থ্য মুখ্য আধিকারিক মোহাম্মদ সিরাজ সৈয়দ সহ অন্যান্য আধিকারিক ও অফিসারেরা। সোমবার সকাল সাড়ে ৭টা নাগাদ, মালদা শহরের বৃন্দাবনী ময়দান থেকে বর্ণাঢ্য পদ যাত্রা শুরু হয়। সারা শহর পরিক্রমা করে আবার সেখানেই শেষ হয় এই পদ যাত্রা। পুলিশ, সিভিক ভলেন্টিয়ার ও জেলার বিভিন্ন স্কুলের ছাত্র ছাত্রীরা এই পদ যাত্রায় অংশ গ্রহণ করেন।জেলাবাসীকে সচেতন করতে এই পদ যাত্রার আয়োজন করা হয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে।
পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন, ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ, এর চতুর্থ বর্ষ পূর্তি উপলক্ষে এই পদ যাত্রার আয়োজন করা হয়।

এই দিনটিতে মানুষকে সচেতন করতে বেশ কয়েকটি উদ্যোগ নেওয়া হয়েছে। সোমবার সারা দিন ধরে তারা অভিযান চালাবেন। ট্রাক ড্রাইভার দের চক্ষু পরীক্ষা করে তাদের চশমা প্রদান করা হবে বিনামূল্যে। এর পাশাপাশি পুলিশ বিভিন্ন স্কুলে গিয়ে ছাত্র-ছাত্রীদের ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ সম্বন্ধে বোঝাবেন। এর পাশাপাশি আরো বিভিন্ন কর্মসূচি রয়েছে পুলিশ প্রশাসনের।

News:হক জাফর ইমাম।

Share this:

You may also like