Education National North Bengal Politics Siliguri WestBengal

রোটারি ক্লাবের ১০০ বছর পূর্তি উপলক্ষে সারা পৃথিবী থেকে কলকাতায় আসছেন ৩ হাজার ৫০০ প্রতিনিধি।

রোটারি ক্লাবের ১০০ বছর পূর্তি উপলক্ষে সারা পৃথিবী থেকে কলকাতায় আসছেন ৩ হাজার ৫০০ প্রতিনিধি।

গঠিত হলো জেলার সবচেয়ে পুরনো রোটারি ক্লাব, রোটারি ক্লাব অব মালদার নতুন বোর্ড। রবিবার সন্ধ্যায় মালদার রবীন্দ্র এভিনিউ’র একটি বেসরকারি সভাগৃহে রোটারী ক্লাব অব মালদার নতুন বোর্ড দায়িত্ব নেন। এবছর রোটারী ক্লাব অব মালদার সভাপতির দায়িত্ব পেয়েছেন বিশিষ্ট চিকিৎসক ডাক্তার রুদ্রেন্দু চট্টোপাধ্যায়। সম্পাদকের দায়িত্ব নিয়েছেন ইন্দ্রজিৎ আগরওয়ালা।

রবিবার সন্ধ্যায় এই আনুষ্ঠানিক অভিষেক পর্বে উপস্থিত ছিলেন কলকাতার রোটারি জেলা৩২৯১ এর প্রাক্তন ডিস্ট্রিক্ট গভর্নর অংশুমান বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, আন্তর্জাতিক ক্ষেত্রে মানব সেবায় রোটারি উল্লেখযোগ্য অবদান রেখেছে। এবছর রোটারি ক্লাব স্থাপনের ১০০ বছর পূর্ণ হতে চলেছে। এই উপলক্ষে কলকাতায় একটি বিশেষ অনুষ্ঠান হবে সারা পৃথিবীর। দুশ কুড়ি টি দেশ থেকে প্রায় সাড়ে তিন হাজার রোটারিয়ান এই অনুষ্ঠানে অংশ নেবেন।

তিনি বলেন, রোটারী ক্লাব অব মালদা অত্যন্ত পুরনো রোটারি ক্লাব এক সময় কলকাতার রোটারী ক্লাব অব বেহালা এই ক্লাবটি কে তৈরি করেছিল সময়ের সঙ্গে সঙ্গে রোটারী ক্লাব অব মালদা ৩৩ বছর অতিক্রম করেছে আগামী দিনেও এই ক্লাব মানব সেবায় নিজেদের আরো বেশি করে নিয়োজিত করবেন বলে আশা প্রকাশ করেন এই প্রবীণ রোটারিয়ান। রোটারী ক্লাব অব মালদার নতুন সভাপতি ও সম্পাদক কে অভিনন্দন জানাতে হাজির ছিলেন মালদা জেলার অন্যান্য রোটারি ক্লাব এবং লায়ন্স ক্লাব এর কর্মকর্তারা।

Reported by : হক জাফর ইমাম। মালদা।

Share this:

You may also like