National North Bengal Politics Rashifal Siliguri WestBengal

পিতার সম্পত্তি হাতিয়ে নিয়ে বাড়ি থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করার অভিযোগ গুণধর পুত্রের বিরুদ্ধে।

পিতার সম্পত্তি হাতিয়ে নিয়ে বাড়ি থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করার অভিযোগ গুণধর পুত্রের বিরুদ্ধে।

৮০ ঊর্ধ্ব বয়সী পিতার সম্পত্তি হাতিয়ে নিয়ে বাড়ি থেকে ঘাড় ধাক্কা দিয়ে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল গুণধর পুত্রের বিরুদ্ধে। অসহায় বৃদ্ধ পিতা এই ঘটনার বিষয়ে তার পুত্রের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে মালদা হরিশ্চন্দ্রপুর থানার বাজারমোড় এলাকায়। পরনে ধুতি, পাঞ্জাবি আর হাতে লাঠি নিয়ে অসহায় ওই বৃদ্ধ এখন এখানে সেখানে আশ্রয়ের জন্য ঘুরে বেড়াচ্ছেন ।

পাশাপাশি পুলিশের কাছে ওই বৃদ্ধ নিজের বাড়িতে আশ্রয় পাওয়ার বিষয়ে আর্জি জানিয়েছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর ১ গ্রাম পঞ্চায়েতের ডেলিবাজার মোড় এলাকার বাসিন্দা শান্তলাল ঘোষ (৮০)। পেশায় দুধ বিক্রেতা ছিলেন ওই বৃদ্ধ ।

এখন তিনি বয়সের ভারে কাজ করতে পারেন না । কয়েকদিন আগেই তাঁকে তার বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুত্র পবন কুমার ঘোষের বিরুদ্ধে । ওই বৃদ্ধের বাড়ি ও জমি জায়গা যতটা ছিল কৌশলে সেগুলি নিজের নামে করে নিয়েছে অভিযুক্ত পুত্র বলে অভিযোগ। এরপর বৃদ্ধ বাবাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে।অসহায় বৃদ্ধ শান্তলাল দাস বলেন, বয়সের ভারে এখন আর কাজ করতে পারি না।

ভেবেছিলাম ছেলে আমাকে বুড়ো বয়সে দেখবে । কিন্তু তা আর হলো না। যাকে কোলে পিঠে করে মানুষ করলাম, সেই সন্তানই আজ আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দিলো। জোর করে আমার সব সম্পত্তি ছেলে নিজের নামে করে নিয়েছে। আমি এখন বেরোজগার । তাই আমাকে খেতেও দিত না। অত্যাচার চালাত। এরপর বাড়ি থেকে ঘাড় ধাক্কা দিয়ে তাড়িয়ে দিয়েছে ছেলে। এই অবস্থায় কোথায় যাবো, কি করবো বুঝে উঠতে পারছি না।

Reported by : হক জাফর ইমাম। মালদা।

Share this:

You may also like