National North Bengal Politics Sikkim Siliguri WestBengal

সঠিকভাবে বিদ্যুৎ পরিষেবা দাবিতে রাজ্য সড়ক অবরোধ গ্রামবাসীর।

সঠিকভাবে বিদ্যুৎ পরিষেবা দাবিতে রাজ্য সড়ক অবরোধ গ্রামবাসীর।

সঠিকভাবে বিদ্যুৎ পরিষেবা দাবিতে রাজ্য সড়ক অবরোধ গ্রামবাসীর।পুরাতন মালদা সাহাপুর অঞ্চলের চর কাদির পুর এলাকায় ঘন ঘন লোডশেডিং হওয়ার ফলে এই অজস্র গরমের ফলে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পথ অবরোধ করে চর কাদির পুরের মালদা নালাগলা রাজ্য সড়ক।

অবরোধ কারীদের অভিযোগ যে, প্রায় মাসখানেক থেকে এলাকায় বিদ্যুৎ সঠিকভাবে সরবরাহ হয় না এবং আজকে ভোরবেলা থেকে তাদের এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে আছে তাই অবরোধকারীদের বক্তব্যঃ যে পার্শ্ববর্তী এলাকায় অর্থাৎ সাহাপুর , ডিস্কো মোড়ের দিকে সঠিকভাবে বিদ্যুৎ পরিষেবা থাকলেও তাদের এলাকায় বিদ্যুৎ সব সময় থাকে না এর ফলে এলাকায় ছোট ছোট বাচ্চা থেকে শুরু করে বয়স্কদের এই গরমে নাভিশ্বাস হয়ে উঠেছে , তাই তারা পথ অবরোধ করতে বাধ্য হয়।

ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি করে ঘটনাস্থলে ছুটে আসে মালদা থানার পুলিশ , পুলিশ এসে অবরোধকারীদের সঙ্গে কোন কথা না বলে অবরোধ তুলে দেয় এবং যান চলাচল স্বাভাবিক হয় যদিও পুলিশের বক্তব্য যে বিদ্যুৎ দপ্তরে তারা আগাম খবর দিয়ে দিয়েছেন এবং এক্ষুনি বিদ্যুতের কর্মীরা এসে বিদ্যুৎ সরবরাহ করে দিবে তাই যেটা সমস্যা, সে সমস্যার সমাধান এখনই হয়ে যাবে।

ওই এলাকার বাসিন্দা মানিক মন্ডল এবং শিবু সাহা জানান যে পুলিশের উচিত ছিল আগে আমাদের সঙ্গে সে কথা বলা কিন্তু কোনো কথা না বলে পুলিশ লাঠি উঁচিয়ে তাদের অবরোধকে ছত্রভঙ্গ করে দেয় । অবরোধকারীদের বক্তব্যঃ যে আমাদের সমস্যার সমাধান হয়ে গেলে ঠিক আছে কিন্তু পরবর্তীতে আবার বিদ্যুতের পরিষেবা যদি এভাবে হয় তবে আগামীতে তারা বৃহত্তর আন্দোলনে নামবে বলে জানায়।

Reporter : হক জাফর ইমাম। মালদা।

Share this:

You may also like