North Bengal Siliguri

১৮২ তম জন্ম দিবস পালন ঋষি বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের।

১৮২ তম ঋষি বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের জন্ম দিবস পালন করল মালদা ইংরেজবাজার পৌরসভা ও ঋষি বঙ্কিমচন্দ্র পৌর বাজার ব্যাবসায়ী সমিতির সদস্যরা।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা নাগাদ, মালদা শহরের মোকদমপুর এলাকায় ঋষি বঙ্কিমচন্দ্র পৌর বাজারে তার আবক্ষ মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করেন, ইংরেজবাজার পৌরসভার পৌর প্রধান তথা বিধায়ক নিহার রঞ্জন ঘোষ। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের যুগ্ম সম্পাদক উজ্জ্বল সরকার, ঋষি বঙ্কিমচন্দ্র পৌর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বিবেকানন্দ দাস, সম্পাদক রাজেশ ঘোষ সহ অন্যান্য ব্যবসায়ীরা। অনুষ্ঠান শেষে ঋষি বঙ্কিমচন্দ্র পৌর বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে পথচলতি মানুষদের মধ্যে কেক বিলি করা হয়।
ইংরেজবাজার পৌরসভার পৌর প্রধান নিহার রঞ্জন ঘোষ বলেন, বাঙালির গর্ব ঋষি বঙ্কিমচন্দ্র। তার সাহিত্যের মধ্যে দিয়ে সারা ভারত জুরে আলোরন সৃষ্টি করে ছিলেন। আমাদের গর্ব যে তিনি একসময় মালদায় থেকে কাজ করেছিলেন।
তাই এই মহান ব্যক্তির ১৮২ তম জন্মদিনে তার মূর্তিতে মাল্যদান এবং পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয় ইংরেজবাজার পৌরসভা ও ঋষি বঙ্কিমচন্দ্র পৌর বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like