North Bengal Siliguri

পারিশ্রমিকের পাওনা টাকা চাইতে গিয়ে আক্রান্ত বাদ্য বাদক।

পারিশ্রমিকের পাওনা টাকা চাইতে গিয়ে আক্রান্ত হলেন এক বাদ্য বাদক। আহত বাদ্য বাদক আশঙ্কাজনক অবস্থায় মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মালদা পুকুরিয়া থানার কোকলামারী গ্রামে। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।আক্রান্ত বাদ্য বাদকের নাম গৌতম রবি দাস(৪৫)।

আক্রান্তের পরিবারের সদস্যরা জানায়, এলাকার প্রশান্ত রবি দাসের কাছে বিয়ে বাড়ির বাজনার পারিশ্রমিক হিসেবে ৮০০ টাকা পেত গৌতম রবিদাশ। বেশ কিছুদিন ধরে ওই টাকা চাইলেও দিচ্ছিল না প্রশান্ত। গৌতমের বাড়ির সামনে দিয়ে প্রশান্ত যাচ্ছিল। সেই সময় তার কাছে পারিশ্রমিকের টাকা চাইলে দুজনার মধ্যে বচসা শুরু হয়।অভিযোগ এরপরই প্রশান্তর রাস্তায় পড়ে থাকা লোহার রড ও লাঠি নিয়ে গৌতমের ওপর চড়াও হয়। তাতে গৌতমের মাথায় আঘাত লাগে। অচৈতন্য হয়ে যায় গৌতম।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে ও পরে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। গোটা ঘটনায় মালদা পুকুরিয়া থানায় অভিযোগ দায়ের করেছে আহতর পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে মালদা পুকুরিয়া থানার পুলিশ।গৌতম বরিদাসের বাম হাত ভেঙে গেছে ও মাথা গুরুতর জখম হয়েছে।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like