North Bengal Politics

বুঝে গেছে জনতা বিদায় নিবে মমতা, দিলীপ ঘোষ।

বুঝে গেছে জনতা বিদায় নিবে মমত , এটা বলার কিছু নেই সারা পশ্চিমবঙ্গে একটাই কথা মানুষের। নির্বাচন কমিশনার যে একদিন আগেই প্রচার বন্ধ করে দিল এটা রাজ্য সরকারকে অসম্মান করা হলো। এরা কত বড় অযোগ্য যেখানে মানুষের সুরক্ষা দিতে পারে না। সর্বভারতীয় সভাপতি সুরক্ষা দিতে পারে না তারপরে কি রিক্স নিয়ে আর নির্বাচন করবে ।

সারা ভারতবর্ষে কোথাও হিংসা নেই এখানে দুইজন মারা গেছে আমাদের 8 জন প্রার্থীর উপর আক্রমণ হয়েছে ।আমার গাড়ি ও ভাঙচুর করা হয়েছে ।রাষ্ট্রীয় সভাপতি কে ও সুরক্ষা দিতে পারেনি ।তাই নির্বাচন কমিশন বাধ্য হয়েছেন প্রচার বন্ধ করতে ।কারণ তারা ভেবেছেন এরপর হয়তো আবার কোথাও প্রাণহানি ও সম্পত্তি হানি হবে । তাই জন্যই নির্বাচন কমিশন প্রচার বন্ধ করে দিলেন এর জন্য সম্পূর্ণ দায় মমতা ব্যানার্জি তাই উনার যদি লজ্জা থাকে তাহলে উনাকে পদত্যাগ করা উচিত। আজকে রাস্তার সাধারণ লোক থেকে পুলিশ ও জয় শ্রীরাম বলছেন।

তাই মমতার সরকার ভয় পেয়ে গেছে তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভুল বকছেন । বৃহস্পতিবার দুপুরে হবিবপুর বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনের বিজেপি প্রার্থী জুয়েল মুর্মু নির্বাচনী প্রচারে নালাগোলা জিতু ময়দানে এক নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি এই মন্তব্য করেন। তিনি আরো জানান এই রাজ্যে সরকারি চাকরির পরীক্ষা হয় না আবার পরীক্ষা হলে রেজাল্ট বেরোয় না আবার চাকরি হলে ডিএ হয় না । আবার ডিএ হলে বেতন হয় না। তাই এই সরকার আমাদের পাল্টাতে হবে। তাই আমাদের আন্দোলন এই সরকারকে পাল্টাতে হবে ।পরিবর্তন আনতে হবে পশ্চিমবাংলায় ।

আমরা জানি উত্তর মালদা লোকসভা কেন্দ্রে আপনারা বিজেপি প্রার্থীকে জিতিয়ে দিয়েছেন ।আমরা চাই হবিবপুর এর উপনির্বাচনে বিজেপি প্রার্থী কে জয়ী করুন। এর জন্য 23 শে মে আমরা অপেক্ষায় থাকবো। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী জুয়েল মুখে জয়যুক্ত করুন ।আমাদের আশীর্বাদ করুন।

নিউজ: হক জাফর ইমাম।

Share this:

You may also like