North Bengal Siliguri

বৈশাখের তীব্র উষ্ণতায় পথচারীদের লস্যি ও শরবত বিতরণ।

বৈশাখের তীব্র উষ্ণতায় পথচারীদের মধ্যে লস্যি ও শরবত বিতরণ করলো নর্থ বেঙ্গল ভিডিও এডিটর এন্ড ফটোগ্রাফার্স অ্যাসোসিয়েশন। এই দিনের সমস্ত জিনিসের আয়োজন করেন কৃষ্ণ মন্ডল নামে এক সদস্য।সোমবার দুপুরে মালদা শহরের সুকান্ত মোড়, পোস্ট অফিস মোর,গৌড় রোড মোর, রবীন্দ্র ভবন মোর, মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল চত্বর সহ বেশ কয়েক জায়গায় হাজারো পথ চলতি মানুষকে লেবু জল, গ্লুকন ডি, লস্যি ও শরবত খাওয়ানোর ব্যবস্থা করা হয় সংঠনের পক্ষ থেকে।

তীব্র দাবদাহ থেকে একটু স্বস্তি পেয়ে খুশি পথচারীরা। এই ঘটনায় কৃষ্ণ মন্ডল জানিয়েছেন, তাদের ইচ্ছা বৈশাখ মাস জুড়ে পথচারীদের এই পরিষেবা দেওয়ার। কিন্তু কোনো কারণবশত তারা তা করে উঠতে পারেননি। সোমবার পাঁচ কুইন্টাল দই ও অন্যান্য সামগ্রী নিয়ে পথচারীদের সেবা করতে মালদা শহরের বিভিন্ন জায়গায় তারা পরিষেবা দেন বিনামূল্যে। লস্যি এবং শরবত বিতরণ করা হয় পথচারীদের মধ্যে। এই গরমে ঠান্ডা লস্যি পেয়ে খুশি আট থেকে আশি সকলেই।

তীব্র গরম থেকে একটু রেহাই পেয়ে তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন পথচারীরা।
কৃষ্ণ বাবু আরো জানিয়েছেন, এই বৈশাখ মাসে চলছে ভোট পর্ব। সেই কারণে নেতা-নেত্রীরা দলের হয়ে কোন জলছত্রও খুলতে পারছেন না। সেই কারণে তারা অরাজনৈতিকভাবে পথচারীদের লস্যি খাওয়ানোর ব্যবস্থা করেন।

এদিন এই অনুষ্ঠানে কৃষ্ণ মন্ডল ছাড়াও উপস্থিত ছিলেন, নর্থ বেঙ্গল ভিডিও এডিটর এন্ড ফটোগ্রাফার্স অ্যাসোসিয়েশনের সভাপতি বাপি বর্মন, সম্পাদক অখিল সরকারসহ অন্যান্য সদস্যরা।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like