North Bengal

৫০০টাকার ইন্সুরেন্স পরিবর্তে মৃত ব্যাক্তির পরিবার পেলো ১০ লক্ষ। সৌজন্যে এসবিআই।

মালদা জেলায় এই প্রথম স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পার্সোনাল এক্সিডেন্ট ইন্সুরেন্স পলিসি ৫০০টাকার পরিবর্তে পরিবর্তন হল মৃত ব্যাক্তির পরিবার। বৃহস্পতিবার বিকেল চারটায় স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার রিজিওনাল ম্যানেজার কাজল কুমার ভৌমিক মৃত সুজিত ঘোষের করা ৫০০ টাকার পার্সোনাল এক্সিডেন্ট ইন্সুরেন্স পলিসির ১০ লক্ষ টাকার চেক মৃত সুজিত ঘোষের স্ত্রী সীমা ঘোষকে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া মালদা যদুপুর গাবগাছি ব্রাঞ্চে ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে প্রদান করেন।

এই দিন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া রিজিওনাল ম্যানেজার কাজল কুমার ভৌমিক সংবাদমাধ্যমকে জানান একমাত্র স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া পার্সোনাল এক্সিডেন্ট ইন্সুরেন্সের ব্যবস্থা আছে যেখানে ২০০ টাকার ইন্সুরেন্স করলে ৪ লক্ষ টাকা পাওয়া যায় ৫০০ টাকার করলে ১০ লক্ষ টাকা পাওয়া যায় ১০০০ টাকার পলিসি করলে কুড়ি লক্ষ টাকা পর্যন্ত পাওয়া যায়। এক্সিডেন্ট পলিসি করলে মানুষ মারা গেলে মানুষকে ফিরিয়ে দেওয়া যায় না তবে মৃত ব্যক্তির পরিবারের হাতে মাত্র ৫০০ টাকার বিনিময়ে ১০ লক্ষ টাকা মৃত ব্যক্তির পরিবার পেলে অবশ্যই উপকৃত হবেন মৃত ব্যক্তির পরিবারের লোক জনেরা।

অনুষ্ঠান শেষে মৃত সুজিত ঘোষের স্ত্রী সীমা ঘোষ সংবাদমাধ্যমকে জানান আমার স্বামী সুজিত ঘোষ (২৭) ১৩/১১/২০১৫ বিকেল তিনটার সময় বাইকের সঙ্গে ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে মৃত হয় আমার স্বামী সুজিত ঘোষ। আমি জানতাম আমার স্বামীর সুজিত ঘোষ ৫০০টাকার পার্সোনাল এক্সিডেন্ট পলিসি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া মালদা যদুপুর গাবগাছি ব্রাঞ্চে করেছিলেন। আমার স্বামীর মৃত্যুর পরে আমি ব্যাংকের সঙ্গে যোগাযোগ করি তারা আশ্বাস দিয়েছিলেন পার্সোনাল এক্সিডেন্ট ইন্সুরেন্স পলিসি টাকাটি পাব বৃহস্পতিবার বিকেল চারটার সময় ব্যাংকে ছোট একটি অনুষ্ঠানের মাধ্যমে আমাকে ১০ লক্ষ টাকার চেক ব্যাংক কর্তৃপক্ষের তরফ থেকে প্রদান করেন।১০ লক্ষ টাকার চেক পেয়ে আমি খুব খুশি।

আমার দুটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে আশা করি এই টাকা দিয়ে বাবা হারা ৩টি সন্তানের খাওয়া দাওয়া লেখাপড়া থেকে শুরু করে বড় হওয়ার জন্য যা যা দরকার আমি সমস্তটাই আশা করি করতে পারবো এই মহত্ব উপকারের জন্য আমি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া কে ধন্যবাদ জানাই।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like