North Bengal

প্রথমদিনেই মনোনয়ন জমা অর্পিতা ঘোষের।

মনোনয়ন জমার প্রথমদিনেই কালির আরাধনার মধ্যে দিয়ে, রাজ্যের চার মন্ত্রী তথা তৃণমূল নেতাদের নিয়ে মনোনয়ন জমা দিলেন অর্পিতা ঘোষ। কর্মীদের মধ্যে প্রচারের উৎসাহ চরমে তুলতে সময় বিলম্ব করেননি বালুরঘাট লোকসভা কেন্দ্রের এই তৃণমূল প্রার্থী। হেভি ওয়েট ব্যক্তিত্বদের নিয়ে মনোনয়নেও চমক বজায় রাখল তৃণমূল।

জানাগেছে, বৃহস্পতিবার বালুরঘাট শহরে থাকা জাগ্রত বুড়া কালিকে পূজা দিয়ে সেখানকার ভিক্ষুকদের আশীর্বাদ নেন অর্পিতা। এরপর বালুরঘাট হাইস্কুল ময়দানে যান তিনি। সেখানে উপস্থিত রাজ্যের চারমন্ত্রী তথা তৃণমূল নেতা রাজীব বন্দোপাধ্যায়, পূর্ণেন্দু বসু, গৌতম দেব, বাচ্চু হাঁসদা এবং জেলা সভাপতি বিপ্লব মিত্রকে নিয়ে মনোনয়ন দাখিল করতে যান অর্পিতা।

তার আগে অবশ্য কয়েকশো দলীয় কর্মীদের নিয়ে ছোট একটি র‍্যালি বের করা হয়। এদিন বালুরঘাটের জেলা প্রশাসনিক ভবনে গিয়ে জেলা শাসক তথা জেলা নির্বাচনী আধিকারিকের হাতে মনোনয়ন জমা করেন ঘাসফুল প্রার্থী।

অর্পিতা ঘোষ জানান, সবার আগে প্রার্থীর নামে তালিকা ঘোষনা করে তৃণমূল কংগ্রেস। সেই ধারাকে অব্যাহত রাখতে তিনি প্রথমদিন ১২ টার আগে মনোনয়ন দাখিল করবেন বলে স্থীর করেছিলেন। মনোনয়ন দাখিলের পরেই কর্মীদের মধ্যে দ্বীগুন উৎসাহ বাড়ে। সেইকারণে সময় নষ্ট না করে তিনি আগেই মামনোনয়ন জমা করলেন। এদিন অবশ্য তারা সেভাবে প্রচার করবেন না। জেলা সভাপতি সহ উপস্থিত সমস্ত নেতাদের নিয়ে প্রচারের কৌশল নিয়ে আলোচনা করবেন।

News: হক নাসরিন বানু।

Share this:

You may also like