North Bengal

রেল লাইনের ধার থেকে ক্ষতবিক্ষত অবস্থায় যুবক উদ্ধারে চাঞ্চল্য এলাকায়।

রেল লাইনের ধার থেকে ক্ষতবিক্ষত অবস্থায় যুবক উদ্ধারে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই যুবকের।খুন করা হয়েছে,বলেই অভিযোগ তুলেছে মৃতের পরিজনেরা। গভীর রাতে পুরাতন মালদা রেল স্টেশন লাগুয়া এলাকা এলাকা থেকে ওই যুবককে উদ্ধার করে রেল পুলিশ।পরিবারের তরফে মালদা থানায় অভিযোগ দায়ের করা হলে তদন্ত শুরু করেছে পুলিশ।পুলিশ সুত্রে জানাগেছে, মৃত যুবকের নাম বিপ্লব মন্ডল(২৪)।

পেশায় রিক্সা চালক। বাবা অনন্ত মন্ডল পেশায় সবজি বিক্রেতা। পুরাতন মালদা পুরসভার দুই নম্বর ওয়ার্ডের বিভরপুর এলাকার বাসিন্দা।
পরিবার সূত্রে জানাগেছে,গত প্রায় এক বছর আগে তার বিয়ে হয়। বুধবার বিকেলে টোটো নিয়ে বাড়ি থেকে বের হয় বিপ্লব। গভীর রাত হলেও বাড়ী না ফিরলে ফোন করে পরিবারের লোকেরা। একাধিকবার ফোন করার পরেও উত্তর না মেলায় পরিবারের লোকেরা খুঁজতে বের হয়। সেই সময় পুরাতন মালদা রেল স্টেশনের কাছে টোটো টি দেখতে পায় পরিবারের লোকেরা।

কিন্তু বিপ্লবের খোঁজ পায়না। পরে অবার তার মোবাইলে ফোন করলে রেল পুলিশ ফোন ধরে। পরিবারের লোকেদের জানায় বিপ্লব রেল লাইনের ধারে জখম আবস্থায় পড়ে রয়েছে। পরিবারের লোকেরা ছুটে গিয়ে পুরাতন মালদা স্টেশন সংলগ্ন রেল লাইনের lধার থেকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করে। গুরুতর জখম আবস্থায় তাকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তবে ভোর রাতে চিকিৎসাধীন আবস্থায় বৃহস্পতিবার ভোরে মৃত্যু হয়।পরিবারের লোকেদের দাবী কেউ বা কারা তাকে মারধর করে রেল লাইনের পাশে ফেলে দিয়েছে।খুন করা হয়েছে বলেই দাবি পরিবারের এবং মৃতের মা দিপালী মন্ডল জানান যে তার ছেলে নেশায় আসক্ত ছিল তাই প্রায়ই নেশাকরার জন্য রেল লাইনের ধারে যেত, সেইখানে একটি বাড়িতে নেশা করার জিনিস বিক্রি হতো। ঘটনার তদন্তে নেমেছে মালদা থানার পুলিশ।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like