North Bengal

অন্তঃসত্ত্বা কাকিমার পেটে  লাথি ও কাকাকে পিটিয়ে খুনের চেষ্টার অভিযোগ ভাইপোদের  বিরুদ্ধে।

জমি বিবাদ কে কেন্দ্র করে নয় মাসের অন্তঃসত্ত্বা কাকিমার পেটে লাথি মেরে এবং কাকাকে পিটিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠলো ভাইপোদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১০ টা নাগাদ মালদা মোথাবাড়ি থানার বাঙ্গিটোলা গ্রাম পঞ্চায়েতের সাদিপুর কামারপাড়া এলাকায় । গুরুতর জখম ৯ মাসের অন্তঃসত্ত্বা মহিলা ও তার স্বামীকে স্থানীয় গ্রামবাসীরা উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন ।

এই ঘটনায় আক্রান্ত দম্পতি তার তিন ভাইপো সালাম শেখ, রনি শেখ, ইয়ারি শেখ এবং তাদের মা জাহানারা বিবি সহ ১০ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত গৃহবধূর নাম নাসতারা বিবি (২৫), তার স্বামী শওকত শেখ (৩২)। পেশায় রাজমিস্ত্রি শওকতদের পৈত্রিক সম্পত্তি কয়েক বিঘা জমি রয়েছে।‌ সেই জমি ভাগাভাগি নিয়ে ভাইপোদের সাথেই এদিন বিবাদ শুরু হয় । বাড়ি থেকে মাত্র ৫০০ মিটার দূরেই রাস্তার ধারে মাপামাপি চলছিল । আর সেই সময় ভাইপোরা শওকতের ওপর দলবল নিয়ে মারধর করে।

তাকে বাঁচাতে আসলে অন্তঃসত্ত্বা স্ত্রী নাসতারা আক্রান্ত হন।
আক্রান্ত নাসতারা বিবির কাকিমা মর্জিনা বিবি পুলিশকে অভিযোগ জানিয়েছেন, ওরা জমির ভাগাভাগি সময় সীমানা দিয়ে বেশি অংশ নেওয়ার চেষ্টা চালাচ্ছিল। জমির এই দখলদারিকে কেন্দ্র করে অভিযুক্তরা আমার ৯ মাসের অন্তঃসত্ত্বা ভাইজি পেটে লাথি মারে। গুরুতর জখম অবস্থায় মেডিকেল কলেজে তার চিকিৎসা চলছে । জামাই শওকতকে লোহার রড দিয়ে পিটিয়ে খুনের চেষ্টা চালায় অভিযুক্তরা । এই ঘটনার পরই গ্রামবাসীরা আহত জামাই ও ভাইজিকে উদ্ধার করে তাদের মেডিকেল কলেজে নিয়ে আসেন। পুরো ঘটনার কথা পুলিশকে জানানো হয়েছে।
মোথাবাড়ি থানার পুলিশ জানিয়েছে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে অভিযুক্তদের চালানো হচ্ছে।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like