North Bengal

মোটর বাইক কিনতে এসে পথ দুর্ঘটনায় মৃত এক গুরুতর আহত দুই।

নতুন জামাইয়ের জন্য মোটর বাইক কিনতে এসে পথ দুর্ঘটনায় মৃত্যু হলেন শশুর গুরুতর আহত হয়েছেন মৃত শ্বশুরের দুই বন্ধু। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে ইংরেজবাজার থানার যদুপুর ১ গ্রাম পঞ্চায়েতের গাবগাছি এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে ।গুরুতর জখম দুইজনের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল ।

দুর্ঘটনার পর পুলিশ ঘাতক ট্রলিটি আটক করেছে। তবে চালক ও খালাসি পলাতক। তাদের খোঁজ চালাচ্ছে সংশ্লিষ্ট থানার পুলিশ।পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম রেজাউল করিম (৪৮)। তিনি পেশায় লরি চালক ছিলেন। আহতদের নাম ইব্রাহিম শেখ (৪০) এবং বরকত শেখ (৪৫) । এদের বাড়ি কালিয়াচক থানার আলারদিটোলা গ্রামে । শনিবার রাতে গাবগাছি এলাকার একটি মোটর বাইক শোরুম তার নতুন জামাইয়ের জন্য বাইক কিনতে আসেন রেজাউল করিম ।

বাইকের টাকা বায়নানামা করেই দুই বন্ধুর সঙ্গে মোটর বাইকে ফিরছিলেন রেজাউলবাবু । গাবগাছি এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক থেকে মোটর বাইকে ধাক্কা মারে । দুর্ঘটনায় তিনজন গুরুতর জখম হন। স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন।শনিবার গভীর রাতে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় রেজাউল করিমের।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like