North Bengal

নেশাগ্রস্ত অবস্থায় প্রকাশ্যে অশ্লীল আচরণের প্রতিবাদ করায় বৃদ্ধকে খুন করার অভিযোগ।

নেশাগ্রস্ত অবস্থায় প্রকাশ্য রাস্তায় অশ্লীল আচরণের প্রতিবাদ করায় দুখু হালদার (৭০) নামে এক বৃদ্ধকে মাথা থেঁতলে খুন করার অভিযোগ উঠল প্রতিবেশী দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের মালোপাড়া এলাকায়। শনিবার সন্ধ্যায় ওই বৃদ্ধকে তার বাড়িতে ঢুকে ইট দিয়ে মাথা থেঁতলে মারধর করে প্রতিবেশী দুষ্কৃতী শ্যাম হালদার ।

এরপর ওই বৃদ্ধকে স্থানীয়রাই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। শনিবার গভীর রাতে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় ওই বৃদ্ধের । এই ঘটনায় মৃত বৃদ্ধের ছেলে মনোজ হালদার হামলাকারী শ্যাম হালদারের বিরুদ্ধে পুরাতন মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।পুলিশকে অভিযোগে মৃতের ছেলে মনোজ হালদার জানিয়েছেন, বৃদ্ধ বাবা বাড়িতে একাই ছিলেন ।ঘটনার সময় আমরা কেউ ছিলাম না । সবাই যে যার কাজে আশে পাশেই ছিলাম। সেই সময় প্রতিবেশী শ্যাম হালদার নেশা করে বাড়ির রাস্তার সামনে দাঁড়িয়ে অশালীন আচরণ এবং গালাগালি করছিল। তা দেখে আমার বাবা প্রতিবাদ করেন। কিন্তু অভিযুক্ত শ্যাম হালদার কোন কথাই শোনেন নি। এরপর ওই অভিযুক্ত আমাদের বাড়িতে ঢুকে বাবাকে একা পেয়ে ইট দিয়ে মাথা থেঁতলে এবং বাঁশ দিয়ে পিটিয়ে খুন করে ।

পরে ঘটনাটি জানতে পেরে আমরা ছুটে আসি। ততক্ষনে স্থানীয়রাই আমার বাবাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। চিকিৎসা চলাকালীন মধ্যরাতে মৃত্যু হয় বাবার।প্রত্যক্ষদর্শী তথা স্থানীয় বাসিন্দা বাবু সাহা পুলিশকে জানিয়েছেন , ওই বৃদ্ধের চিৎকার শুনে আমরা ছুটে আসি। শ্যাম হালদার ওই বৃদ্ধকে মেরে রক্তাক্ত করে দিয়েছিল। যেহেতু বৃদ্ধ দুখু হালদার মদ খাওয়ার প্রতিবাদ করেছিলেন তাই এইভাবে তাকে পিটিয়ে খুন করেছে অভিযুক্ত যুবক শ্যাম হালদার । সংশ্লিষ্ট থানার পুলিশের কাছে হামলাকারীকে গ্রেফতারের নালিশ জানানো হয়েছে। পুরাতন মালদা থানার আইসি শান্তিনাথ পাঁজা জানিয়েছেন, এক বৃদ্ধকে পিটিয়ে খুনের অভিযোগ দায়ের হয়েছে । ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্ত পলাতক। তার খোঁজ চালানো হচ্ছে।

News: হক জাফর ইমাম ।

Share this:

You may also like