North Bengal

রাজ্যে কংগ্রেস, বিজেপি, সিপিএম দ্বিতীয় তৃতীয় চতুর্থ হওয়ার জন্যে লোকসভা নির্বাচনে লড়াই করছে।

রাজ্যে কংগ্রেস, বিজেপি, সিপিএম দ্বিতীয় তৃতীয় চতুর্থ হওয়ার জন্য আসন্ন লোকসভা নির্বাচনে লড়াই করছে। শনিবার কানকিতে কর্মীসভায় যোগ দিতে এসে এমন মন্তব্য করেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। তিনি বলেন, জয়ের জন্য প্রয়োজন পঞ্চাশ শতাংশ ভোট যেটা এরাজ্যে একমাত্র তৃনমূল কংগ্রেসের আছে। বাকিরা ভোটে দাঁড়াতে হয় তাই দাঁড়াচ্ছেন দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থান পাওয়ার জন্য।

এরাজ্যে লোকসভা ভোট হবে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা জননেত্রী মমতা বন্দোপাধ্যায়ের সাথে সাম্প্রদায়িক বিজেপি দলের। এই দিন উত্তর দিনাজপুর জেলার কানকিতে এক কর্মীসভায় যোগ দিতে এসে তৃনমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলার দলীয় পর্যবেক্ষক তথা রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী বলেন, রাজ্যে যে উন্নয়ন হয়েছে মানুষ সেই উন্নয়নের নীরিখেই তৃনমূল কংগ্রেসকে ভোট দেবেন।

এখন গ্রামপঞ্চায়েতের সাথে বিধায়কেরা আছেন এরপর এমপি হয়ে গেলে গ্রামের মানুষের আরও অনেক বেশী উন্নয়ন হবে বলে মন্তব্য করেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। লোকসভা ভোটের প্রস্তুতিকে কেন্দ্র করে আজ উত্তর দিনাজপুর জেলার কানকিতে তৃনমূল কংগ্রেসের কর্মীসভায় কয়েক হাজার তৃনমূল কর্মীরা হাজির হয়েছিলেন। মন্ত্রী শুভেন্দু অধিকারী ছাড়াও কর্মীসভায় উপস্থিত ছিলেন রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রাব্বানি, ইসলামপুরের বিধায়ক কানাইয়ালাল আগরওয়াল, তৃনমূল কংগ্রেস জেলা সভাপতি অমল আচার্য।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like