North Bengal

বিয়ের এক মাসের মধ্যে নববধূর ঝুলন্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য এলাকায়।

বিয়ের এক মাসের মধ্যে নববধূর ঝুলন্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনার খবর পেয়ে মালদা কালিয়াচক থানার পুলিশমৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে মালদা কালিয়াচক থানার শাহবাজপুর গ্রাম পঞ্চায়েতের মোহনপুর গ্রামে। যদিও ওই গৃহবধূর মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে পুলিশের কাছে ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম শিউলী মন্ডল (১৮)। তার বাবার বাড়ি কালিয়াচকের রামনগরচক গ্রামে। গত একমাস আগে মোহনপুর গ্রামের বাসিন্দা পেশায় দিনমজুর দীপঙ্কর মন্ডলের সঙ্গে বিয়ে হয় শিউলির। তারা ভালোবাসা করেই পালিয়ে বিয়ে করেছিল। বিয়ের পর থেকে মেয়ের সঙ্গে তার বাবার বাড়ির সাথে কোন যোগাযোগ ছিল না। শনিবার সকালে ওই গৃহবধূর পরিবার জানতে পারে তাদের মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।মেয়ের বাবা সুভাষ মন্ডল জানিয়েছেন, শিউলি আকন্দবেড়িয়া হাইস্কুলের একাদশ শ্রেণীতে পড়াশোনা করত। সেই ফাঁকে ওই গ্রামেরই এক যুবককে ভালোবেসে পালিয়ে বিয়ে করে । এক মাস আগে অভিমানে আমরা মেয়ের সঙ্গে কথা বলা বন্ধ রেখেছিলাম ।

কিন্তু শনিবার সকালে শ্বশুরবাড়ির পক্ষ থেকে খবর আসে মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে। কি কারণে হঠাৎ করে মেয়ে আত্মহত্যা করতে গেল তা বুঝে উঠতে পারছি না । তবে ঘটনার পিছনে বড় কোনো রহস্য রয়েছে। পুলিশের কাছে প্রকৃত ঘটনার তদন্ত এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছি। মালদা কালিয়াচক থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এন্ড ঠিক আছে আমি হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত মৃত্যুর কারণ বলা যাবে।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like