North Bengal

জঙ্গলের মধ্যে যুবককের ঝুলন্ত দেহ উদ্ধারের তীব্র চাঞ্চল্য এলাকায়।

জঙ্গলের মধ্যে থেকে যুবককের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনার তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়। শুক্রবার সকালে মালদা গাজোল থানার মহাদেবপুর এলাকা থেকে পুলিশ দেহটি উদ্ধার করে। মৃত যুবককের বাড়ি আগমপুর গ্রামে। পরিবারের লোকেদের অভিযোগ কেউ বা কারা তাকে খুন করে ঝুলিয়ে দিয়েছে। মালদা গাজোল থানায় অভিযোগ জানালে তদন্তে নামে পুলিশ।

পরিবার ও পুলিশ সুত্রে জানা গিয়েছে মৃত যুবকের নাম কৃষ্ণ সরেন(২২)। বাবা রমণ সরেন। বাড়ি মালদা গাজোল থানার মাঝরা পঞ্চায়েতের আগমপুর গ্রামে। মৃত যুবক পেশায় ভিন রাজ্যের শ্রমিক। গত প্রায় এক মাস আগে বাড়ি এসেছে। বর্তমানে বাড়ির পাশে একটি ইটভাটায় শ্রমিকের কাজ করত। পরিবার সুত্রে জানা গিয়েছে বৃহস্পতিবার গভীর রাত থেকে নিখোঁজ ছিল কৃষ্ণ। এদিন সকালে পরিবারের লোকেরা খোঁজাখুজি শুরু করে। খবর পায় বাড়ি থেকে প্রায় সাত কিলোমিটার দূরে দুটি পুকুরের মাঝে একটি জঙ্গলের মধ্যে কৃষ্ণর ঝুলন্ত দেহ পাওয়া গিয়েছে। ঘটনাস্থলে ছুটে যায় পরিবারের লোকেরা।

মালদা গাজল থানায় খবর দিলে ঘটনাস্থলে যায় পুলিশ।জানা গিয়েছে এদিন কৃষ্ণর উলঙ্গ অবস্থায় দেহটি উদ্ধার হয়। জামা দিয়ে একটি গাছের ডালে দেহটি ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এমনকি তার শরীরে একাধিক জায়গাই মারধোরের আঘাত রয়েছে। পরিবারের লোকেদের দাবী কেউ বা কারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করেছে। তবে তার মৃত্যুর কারণ নিয়ে ধোয়াশা সৃষ্টি হয়েছে। মালদা গাজোল থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে মালদা গাজোল থানার পুলিশ

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like