North Bengal

বাড়ি ফিরল ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু মালদার ৯ জন শ্রমিকের মৃতদেহ।

বাড়ি ফিরল উত্তরপ্রদেশের বারানসি জেলার ভাদোহী এলাকায় কার্পেট তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু মালদার ৯ জন শ্রমিকের মৃতদেহ। শ্রমিকের মৃতদেহগুলি মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ময়নাতদন্ত বিভাগে রাখা হয়েছিল বুধবার মৃতদেহ গুলিকে বরফ দিয়ে কফিন বন্দী করে তিনটি লরি তে তিনটি করে মৃতদেহ নিয়ে গিয়ে মৃতদেহ গুলি তুলে দেওয়া হয় পরিবারের হাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে।

উপস্থিত ছিলেন উত্তর মালদার সংসদ মৌসম বেনজির নূর, মালদা জেলাশাসক কৌশিক ভট্টাচার্য, মালদা জেলা পুলিশ সুপার অর্ণব ঘোষ, মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল, মালদা জেলা তৃণমূলের সভাপতি ডক্টর মোয়াজ্জেম হোসেন, রাজ্যের প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্র প্রমূখ। মৃত শ্রমিকেরা মালদা জেলার মানিকচক থানার এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতের বাজারপাড়া, মোমিনপাড়া, কামালপুর এবং মংলাপাড়া এলাকার বাসিন্দা।মৃতেরা হলেন আতাউর মোমিন (৩৭), আব্দুল গাফফার (৪০), মোহাম্মদ সুভান আনসারী (৩৮), ইসরাফিল মোমিন (৩৫), আবদুল কালাম মোমিন (৩২), আলমগীর মোমিন (৩৩), আজাদ মোমিন (৩১), আব্দুল কাদির (৩৪) এবং মনসুর সেখ (৩৬)। মানিকচকের এনায়েতপুর গ্রামে কান্নায় ভেঙে পড়েন মৃতদের পরিবার।

এই মর্মে উত্তর মালদার সংসদ মৌসম বেনজির নূর সংবাদমাধ্যমকে বলেন বিস্ফোরণে মৃত্যু ৯ জন শ্রমিকের মৃতদেহ কবরস্থ আজ হবে তাই আমরা এসেছিলাম মৃত শ্রমিকের পরিবারগুলিকে সমবেদনা জানাতে। ঘটনার পরের দিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে পৌর ও নগর উন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম মালদা এসেছিলেন মৃত পরিবারদের ২ লক্ষ টাকার চেক তুলে দিয়েছেন। তাছাড়াও মৃত পরিবারের স্ত্রীদের চাকরির ব্যবস্থা ও বৃদ্ধ ভাতার ব্যবস্থা করবেন আস্থা দিয়েছেন। আমরা মৃত শ্রমিকদের পরিবারের পাশে সবসময় আছি ও থাকব।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like