North Bengal

মালদায় উচ্চমাধ্যমিক চার ছাত্রের রেজিস্ট্রেশন বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা দপ্তর।

মালদায় উচ্চমাধ্যমিক চার ছাত্রের রেজিস্ট্রেশন বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা দপ্তর।মঙ্গলবার উচ্চমাধ্যমিকের বাংলা পরীক্ষা চলাকালীন পৃথক দুটি স্কুল থেকে চার ছাত্রের কাছ থেকে মোবাইল বাজেয়াপ্ত করল উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের প্রতিনিধিরা।

জেলা শিক্ষা দপ্তর সূত্রে জানা গিয়েছে, মালদা গাজলের শ্যামসুখী হাই স্কুল পরীক্ষা কেন্দ্র থেকে ৩ জন ছাত্রের কাছ থেকে মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। ওই তিন ছাত্র গাজল ব্লকের আলাল হাই স্কুলের ছাত্র। এছাড়াও পুরাতন মালদা শহরের কালাচাঁদ হাই স্কুল থেকে এক ছাত্রের মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। ওই ছাত্র পুরাতন মালদা সাহাপুর হাই স্কুলের ছাত্র। মালদা জেলা বিদ্যালয় পরিদর্শক (মাধ্যমিক) তাপস কুমার বিশ্বাস বলেন, এদিন বাংলা পরীক্ষা চলাকালীন মালদহ জেলার দুটি স্কুল থেকে চার ছাত্রের মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। পুরো বিষয়টি উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদে জানানো হয়েছে।

ওই দুটি স্কুল অবশ্য স্পর্শকাতর হিসেবে চিহ্নিত ছিল না। ফলে স্কুল দুটিতে মোবাইল ডিটেক্টর দিয়ে চেকিং হয়নি। এদিকে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ এক প্রেস বিবৃতিতে জানিয়েছে, মালদহের ওই চার ছাত্রের রেজিস্ট্রেশন বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে তারা।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like