North Bengal

চিকিৎসা টাকা জোগার করতে না পারাই গলাই চাদর দিয়ে আত্মঘাতী এক বৃদ্ধ।

চিকিৎসা টাকা জোগার করতে না পারাই গলাই চাদর দিয়ে আত্মঘাতী করলেন এক বৃদ্ধ। ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়।ঘটনাটি ঘটেছে মালদা ইংরেজবাজার থানার বিশ্বনাথ মোড় এলাকায়। জানা গেছে শুক্রবার সকালে পরিবারের লোকজনেরা ডাকা ডাকি করে কোন সাড়া না মেলাই ঘরের দরজা ভেঙে ঝুলন্ত দেহ দেখতে পান। এরপর খবর দেওয়া হয় পুলিশকে।শোবার ঘর থেকে বিদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। মৃতের স্তী কৃস্না রানি সরকারের অভিযোগ স্বামী পাচ বছর ধরে হিদ্ধরোগে আক্রন্ত ছিলেন । স্বামীর চিকিৎসা করার জন্য ব্যঙ্গালুড়ে নিয়ে য়াবার জন্য ব্যবস্থা করছিলাম। কিন্তু আমাদের কোনো টাকা পয়সা জোগার করতে পারিনি ওপ্রসাশনের কে জানিয়েও কোন লাভ হয়নি । বাড়ি বিক্রী করে স্বামীর চিকিৎসাকরার কথাও জানিয়ে ছিলেন। তিনি আর জানান পাচ বছর আগে আমার স্বামী রেগুলেটেড মার্কেটে নৈস্যপহড়ির কাজ করতেন ।

সাইকেলে নিজে চালিয়ে বাড়ি আসছিলেন বাড়ির সামনে সাইকেল থেকে নামতে গিয়ে পরে গিয়ে তার বাম পা ভেঙে য়াই ওহ্রদরোগে আক্রন্ত হন। এরপর থেকে কোনকাজ কর্ম করতে পারতেননা। মানসিক অবসাদে ভুগছিলেন। ইংরেজবাজার থানার পুলিশ মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বিদ্ধের নাম বসন্ত সরকার (৬৯)। সে পাচ বছর ধরে হ্রদরোগে অসুস্থ হয়ে পরেছিলেন। নৈস্যপহড়ির কাজের সঙ্গে য়ুক্ত ছিলেন। মানসিক ভাবেভেঙে পরেছিলেন । শুক্রবার সকালে পরিবারের লোকজনেরা দেহটি গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন । এরপরই এলাকায় শোরগোল পড়ে যায়।
মৃতের ছেলে সুজিত সরকার জানিয়েছেন, প্রতিদিনের মতো রাতে খাওয়ার পর দরজা লাগিয়ে ঘুমিয়ে পড়েন । বাবা একা ঘুমাতেন ঘরে।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like