North Bengal

সমাজবাদী পার্টি, কংগ্রেস ও তৃণমূল ছেড়ে বহু কর্মী-সমর্থকরা বিজেপিতে যোগদান।

মঙ্গলবার মালদা রতুয়া ১ ও ২ ব্লকের বিভিন্ন এলাকা থেকে কংগ্রেস ও তৃণমূল ছেড়ে প্রায় শতাধিক কর্মী-সমর্থকরা বিজেপিতে যোগদান করলেন। এছাড়াও বহুজন সমাজবাদী পার্টির রাজ্য নেতা মোহাম্মদ কাবাতুল্লাহ’র নেতৃত্বে রতুয়া থেকে শতাধিক দলীয় কর্মী-সমর্থকরা বিজেপিতে যোগ দিলেন বলে জানিয়েছেন মালদা জেলা বিজেপি সভাপতি সঞ্জীত মিশ্র ।মঙ্গলবার দুপুর দুটো নাগাদ পুড়াটুলি বাধ রোড এলাকার জেলা বিজেপি কার্যালয়ে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে এই যোগদান কর্মসূচিটি করা হয়। দলে যোগ দেওয়ার পর নেতা, কর্মী , সমর্থকদের হাতে বিজেপির ঝান্ডা তুলে দেন জেলা সভাপতি সঞ্জীত মিশ্র। স্লোগান দেওয়ার পাশাপাশি উত্তর মালদার রতুয়া কংগ্রেস-তৃণমূলের একটা বড় ধরনের ধস নামতে চলেছে তাও ইঙ্গিত করে দিয়েছেন জেলা বিজেপি নেতৃত্ব।

বিজেপির জেলা সভাপতি সঞ্জিত মিশ্র বলেন, রতুয়া থেকে বহুজন সমাজবাদী পার্টির রাজ্য নেতা মোহাম্মদ কাবাতুল্লার নেতৃত্বে ১০ হাজার কর্মী সমর্থকদের বিজেপিতে যোগদান করার কথা ছিল। কিন্তু কার্যালয়ে এত বড় কর্মসূচি গ্রহণ করা সম্ভব হয় নি । তাই এখানে শতাধিক কর্মী সমর্থকদের যোগদান কর্মসূচি পালন করা হয়েছে। কিছুদিনের মধ্যেই রতুয়াতে বিশাল একটি সভা করে সেখানেই যোগদান কর্মসূচিটি ঘটা করে অনুষ্ঠিত করা হবে। এছাড়াও বুধবার বিভিন্ন এলাকা থেকে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন অনেক কর্মী সমর্থকরা। অধিকাংশ সংখ্যালঘু সম্প্রদায়ের কর্মী-সমর্থকরা রয়েছেন ।
দলের জেলা সভাপতি বলেন, বিজিপি ধর্মনিরপেক্ষ দল । কিন্তু যারা উভয় সম্প্রদায়ের মধ্যে বিভাজন করার সৃষ্টি করছে তাদের বিরুদ্ধে সোচ্চার হয়ে এখন সংখ্যালঘু শুধু নয় সব ধর্মের মানুষ বিজেপিকে চাইছে।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like