North Bengal

গতকাল মানিকচকে বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬।

গতকাল মালদা মানিককে বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬ জন।ঘটনায় অভিযুক্ত পলাতক মাখন মন্ডলের স্ত্রী কাঞ্চন মন্ডলকে গ্রেফতার করেছে মালদা মানিকচক থানার পুলিশ।মৃতদের নাম রাখি মন্ডল ও গোপী মন্ডল।
উল্লেখ্য পারিবারিক বিবাদের জেরে ছোট ভাইয়ের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ দাদার বিরুদ্ধে। অগ্নিদগ্ধ হয়ে ৪জনের মৃত্যু হয় সোমবার। আহত হয় ৪জন। ঘটনাটি ঘটেছিলো মালদা মানিকচক থানার মদনটোলা গ্রামে।

জানা গেছে গোবিন্দ মন্ডলরা চার ভাই। তাদের বাবা গেদু মন্ডল এনভিএফে কর্মরত অবস্থায় মারা যান। সেই চাকরি তার ছোট ছেলে গোবিন্দ মন্ডল পান। এই নিয়ে দাদা মাখন মন্ডল এর সাথে বিবাদ চলছিল গোবিন্দর। অভিযোগ রবিবার রাত্রিবেলা বাড়িতে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় মাখন মন্ডল। গোবিন্দ মন্ডল ও বিকাশ মন্ডলের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে দুই শিশু সহ চারজনের মৃত্যু হয় সোমবার। মঙ্গলবার রাখি ও গোপী মন্ডল নামে আরও দুই জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা বেড়ে হয় ছয়জন। আহত ২ জন মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকে মূল অভিযুক্ত মাখন মন্ডল পলাতক। মালদা মানিকচক থানার পুলিশ ঘটনার তদন্ত নেমে মাখন মন্ডলের স্ত্রীকে গ্রেফতার করেছে।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like