North Bengal

সাত সকালে প্রকাশ্যে সুটআউটের ঘটনায় চাঞ্চল্য শহরে।

সাত সকালে প্রকাশ্যে সুটআউটের ঘটনায় চাঞ্চল্য মালদা শহরে। ঘটনায় আহত সরকরি বাসের কর্মী মালদা শহরের প্রানকেন্দ্র তথা ব্যস্ততম এলাকা রথবাড়িতে মদ্যপ যুবকদের তান্ডব। চলল দুই রাউন্ড গুলি। আহত সরকরি বাসের কর্মী । ঘটনা ঘিরে ব্যপক চাঞ্চল্য ছড়ায় এলাকায় ।

ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত যুবকরা। ঘটনার তদন্ত শুরু করেছে মালদা ইংরেজ বাজার থানার পুলিশ ।
মালদা শহরের সদা ব্যস্ততম এলাকা রথবাড়ি মোর। সকাল সাতটা নগাদ ৩৪ নং জাতীয় সড়কের ওপর সবে এসে দাড়িয়েছে বালুরঘাট থেকে কালনা গামি দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার একটি বাস। বাসে যাত্রী তুলছিলেন ঐ বাসের অস্থায়ী কনডাক্টার রাজু মৈত্র। পাশেই দুই মদ্যপ যুবক নিজেদের মধ্যে বচসায় জড়িয়েছিল। যাত্রী ওঠান হলে তাদের সড়ে যেতে বলেন রাজু। এতেই ক্ষেপে গিয়ে একটি বন্ধুক বার করে মদ্যপদের একজন। প্রথমে এক রাউন্ড শুন্যে ফায়ার করে।

তারপর বাস চালক ও কন্ডাকটর কে লক্ষ্য করে পরপর দুটি গুলি চালান হয়। একটি গুলি লাগে চালক যেখানে বসেন তারপাশের গেটে। অপরটি লাগে রাজু মৈত্রের পায়ের পাতায় ,বলে জানিয়েছেন ঐ কন্ডাকটর ও প্রত্যক্ষদর্শীরা।
সাত সকালে ব্যস্ততম এলাকায় এই শুটআউটে ব্যপক চাঞ্চল্য ছড়ায়। ছুটে আসে ইংরেজবাজার থানার পুলিশ । ঘটনার পরই চম্পট দেয় ঐ যুবকরা। পুলিশ ও স্থানিয়রা কন্ডাকটরকে উদ্ধার করে মালদা ম্যডিকাল কলেজে ভর্তি করে। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজ বাজার থানার পুলিস ।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like