North Bengal

৩৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত দুই আহত এক।

৩৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের আহত আরো এক যুবক । শনিবার রাত ১টা নাগাদ ঘটনাটি ঘটেছে মালদা শহরের সুকান্ত মোড় এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে। দুর্ঘটনার খবর জানতে পেরেই মালদা ইংরেজবাজার থানার পুলিশ ওই এলাকায় পৌঁছায়। পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় মৃত ও আহতদের রাতে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসা হয়। তবে একজনের যখন গুরুতর হওয়ায় তাকে রাতেই কলকাতায় রেফার করে দেন মালদা মেডিকেল কলেজে এন্ড হাসপাতালের চিকিৎসকেরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বাইক আরোহীর নাম বিশাল মোহন্ত (২০) ও রহিত সবজি(১৯)। আহত রবি হালদারকে (২২) কলকাতায় চিকিৎসার জন্য রেফার করা হয়েছে। মৃত ও আহত দের বাড়ি পুরাতন মালদা থানার বাচামারি কলোনি এলাকায়।
প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবস উপলক্ষে বাচামারি কলোনি এলাকায় পিকনিক চলছিল।

সেই পিকনিকে ওই তিন যুবক অন্যান্য বন্ধুদের সাথে সামিল হয়েছিলেন। ওইদিন গভীর রাতে ওই তিনজন বন্ধু একটি মোটর বাইকে মালদা শহরের রথবাড়ি এলাকায় আসেন। সেখান থেকেই তারা কোন কিছু কেনাকাটা করেই পুরাতন মালদার বাচামারি কলোনি এলাকায় ফিরে যাচ্ছিলেন । সেই সময় সুকান্ত মোড় এলাকার জাতীয় সড়কে কোন একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। আর তাতেই ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয় । একজন গুরুতর জখম হন।

এদিকে রবিবার সকালে এই পথ দুর্ঘটনার খবর জানতে পেরে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে আসেন পুরাতন মালদা পুরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ। তিনি বলেন, কিভাবে পথদুর্ঘটনাটি হয়েছে তা সঠিক বলতে পারব না । তবে ওরা তিনজন বন্ধু মালদা শহরে এসেছিলেন একটি মোটর বাইকে। ফেরার পথেই দুর্ঘটনাটি ঘটেছে। পুরো বিষয়টি পুলিশ তদন্ত করে করে দেখছে।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like