North Bengal

আগামী ৩০ শে জানুয়ারি রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর সমাবেশ মালদায়।

আগামী ৩০ শে জানুয়ারি মালদায় রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর ভারতবর্ষের সংবিধানকে অখন্ড রাকতেও দুর্নীতিগ্রস্থ এবং মিথ্যাচারী বিজেপি সরকারের বিরুদ্ধে মালদায় সমাবেশ।

এই সমাবেশে রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত থাকবেন, রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব, রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন প্রতিমন্ত্রী বাচ্চু হাসদা, রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন প্রতিমন্ত্রী গোলাম রাব্বানী, রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেন। প্রতিবার বিকেল ৩ টা ৩০ মিনিটে সাংবাদিক সম্মেলন করে এ কথা জানান মালদা জেলা তৃণমূলের সভাপতি ডাঃ মোয়াজ্জেম হোসেন।

তিনি আরো বলেন বিজেপি ছোট জায়গায় বেশি মঞ্চ বানায় তাতে মাঠে বেশি লোক থাকতে পারে না কিন্তু আমরা একটি মঞ্চ বানাবো এবং তার চারগুন লোককে নিয়ে সমাবেশ করে দেখাবো। অমিত সাহার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় তো দূরের কথা শুভেন্দু অধিকারী যথেষ্ট। আগামী ৩০ তারিখ ওই পুরাতন মালদা সাহাপুর এর নিত্যানন্দপুর বাইপাসের ময়দানেই হবে আমাদের সভা।

এই দিনের সাংবাদিক সম্মেলনে মালদা জেলা তৃণমূলের সভাপতি ডাঃ মোয়াজ্জেম হোসেন ছাড়াও উপস্থিত ছিলেন মালদা জেলা তৃণমূল নেতা দেবপ্রিয় সাহা, শান্তনু সাহা, সৌমিত্র রায়, মোশারফ হোসেন, প্রতিভা সিনহা, নাসিমুল হোসেন প্রমূখ।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like